বিনোদন

কে এই সোনাল শাকিবের নায়িকা

বেশ কয়েক দিন ধরেই আলোচনা চলছে বলিউড ছবিতে অভিনয় করবেন ঢাকাই নায়ক শাকিব খান। শাকিবকে নিয়ে ‘দরদ’ সিনেমার ঘোষণা দিয়েছেন পরিচালক অনন্য মামুন। তার বিপরীতে বলিউডের বেশ কয়েকজন নায়িকার নাম শোনা গেছে। অবশেষে তার নায়িকা হচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

বিষয়টি জানার পর থেকেই শাকিব ভক্তদের প্রশ্ন, কে এই সোনাল চৌহান? সোনাল চৌহান ভারতের উত্তর প্রদেশের শাহি রাজপুত পরিবারের মেয়ে। বিত্তশালী পরিবারের মেয়ে হয়েও অভিনয়ে এসেছিলেন নিজ স্বপ্নপূরণের উদ্দেশ্যেই।

২০০৬ সালে মুক্তি পায় হিমেশ রেশামিয়ার জনপ্রিয় অ্যালবাম ‘আপ কা সুরুর’। যেখানে মডেল হিসেবে প্রথমবারের মতো আত্মপ্রকাশ ঘটে সোনালের। এরপর ২০০৮ সালে ইমরান হাশমির সঙ্গে জান্নাত সিনেমায় জুটি বাঁধেন তিনি। যে সিনেমা বলিউডে ব্যাপক হিট হয়।

ইমরানের বিপরীতে কাজ করে বেশ জনপ্রিয়তা পান সোনাল। তা সত্ত্বেও বলিউডে কাজের পরিমাণ কমিয়ে দেন তিনি। এরপর তামিল ও তেলেগু সিনেমাতে কাজ করেন।

মাঝে হিন্দি কয়েকটি সিনেমাতে কাজ করলেও সেভাবে আলোচনায় আসতে পারেননি। সবশেষ চলতি বছরে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী সুপারস্টার প্রভাসের আদিপুরুষ সিনেমায় মন্দোদরীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমেও ব্যাপক সক্রিয় সোনাল চৌহান। ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা প্রায় ৬০ লাখ। সেখানে নিয়মিতই নিজের বিভিন্ন আবেদনময়ী ছবি প্রকাশ করেন তিনি।

পুরোপুরি সাইকো-থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত হবে ‘দরদ’। সবকিছু ঠিক থাকলে খুব শীঘ্রই এ সিনেমার শুটিং শুরু হবে ভারতের বেনারসে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: