বিজ্ঞান ও প্রযুক্তি

গ্রামীণফোনের ঈদ অফার

ঈদের আনন্দ আরো বাড়িয়ে তুলতে নতুন ফোরজি ও ফাইভজি স্মার্টফোন কেনার ক্ষেত্রে আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার চালু করেছে গ্রামীণফোন। অফারের আওতায় গ্রামীণফোন গ্রাহকরা নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে ৬ মাসের ফ্রি ইন্টারনেটের পাশাপাশি প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্ম গুলোতে ১ মাসের সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবে।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, অর্থনৈতিক রূপান্তরে কানেক্টিভিটির গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। স্মার্ট বাংলাদেশের রূপকল্পের চারটি স্তম্ভ – স্মার্ট নাগরিক, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার এবং স্মার্ট সোসাইটি। এই সবগুলোই নির্ভর করে ডিজিটাল কানেক্টিভিটির ওপর।

গ্রামীণফোনে আমরা বিশ্বাস করি ডিজিটাল রূপান্তর অর্জনে স্মার্টফোন ব্যবহার বাড়ানো অপরিহার্য। আমাদের উদ্দেশ্য হল মানুষকে তাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলোর সাথে সংযুক্ত করা। তাই আমরা বিশ্বাস করি, শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ডগুলোর সাথে আমাদের এই অংশীদারিত্ব ডিজিটাল সমাজ গঠনে ভূমিকা রাখবে ও অন্তর্ভুক্তি নিশ্চিত করবে। কানেক্টিভিটির শক্তি দিয়ে আমরা গ্রাহকদের ক্ষমতায়নে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের পার্টনারদের সাথে মিলে গ্রাহকদের ঈদের মূল্যবান মুহূর্তগুলো আরো প্রাণবন্ত ও স্মরণীয় করে তোলার লক্ষ্যে কাজ করতে চাই আমরা।

স্মার্টফোন কেনার সময় ডিভাইসটিতে অফারটি উপভোগ করা যাবে কিনা তা যাচাই করতে স্মার্টফোনটির ১৫ ডিজিটের আইএমইআই নম্বরটি ২৫০৫০ নম্বরে পাঠাতে হবে। এই বিশেষ অফারগুলো পেতে, যোগ্য গ্রাহকদের প্রতিবার শুধু *১২১*১২৭৭# ডায়াল করতে হবে৷ এই অফারটি ১২ মে পর্যন্ত চলবে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: