সারা দেশ

সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন রংপুরের সঙ্গে

দিনাজপুরের পার্বতীপুরের রেলওয়ে জংশনে একটি মালবাহী ট্রেনের (ওয়াগান) বগি লাইনচ্যুতির ঘটনায় রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে দুর্ভোগে পরেছে যাত্রীরা।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে বগি

লাইনচ্যুতির এ ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রেলওয়ের স্টেশন সুপার শংকর গাঙ্গুলি।

তিনি জানান, পার্বতীপুরের রেলওয়ে

সকালে মালবাহী ট্রেন (ওয়াগান) একটি বগি লাইনচ্যুতির ঘটনা ঘটে। যার কারনে রংপুর থেকে ছেড়ে যাওয়া কোন ট্রেন এবং রংপুরের উদ্দেশ্য আসা কোন ট্রেন যাওয়া আসা করতে পারেননি। এ কারনে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস রংপুর স্টেশনে অবস্থান করছে। অন্যান্য ট্রেন সৈয়দপুর রেল স্টেশনে অবস্থান করছে।

এদিকে ওয়াগান লাইনচ্যুতির ঘটনায় রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্নের ঘটনায় দুর্ভোগে পরেছে যাত্রীরা। কুড়িগ্রাম এক্সপ্রেসে ঢাকাগামী যাত্রী আশরাফ খান কিরণ বলেন, সকাল সাড়ে ৮ টায় রংপুর স্টেশনে পৌঁছালেও এখনো রংপুর থেকে ছাড়েনি।

কখন ছাড়বে তারও ঠিক নেই। পরিবার নিয়ে প্লাটফর্মে অবস্থান করছি।সামছি আরা বিলকিস জানান, অসুস্থ মা কে নিয়ে ঢাকায় যাবো কিন্তু এখন ট্রেন ছাড়ছে না। অসুস্থ রোগি নিয়ে অবস্থান করাটা খুবই কষ্টকর।

এমন অভিযোগের কথা জানান দুর্ভোগে পরা অনেক যাত্রী।রংপুর রেলওয়ের স্টেশন সুপার শংকর গাঙ্গুলি জানান, সমাধানে দ্রুততার সাথে কাজ করছে। অল্প সময়ের মধ্যে সমাধান হবে বলে জানান তিনি।

%d bloggers like this: