খেলাধুলা

সাকিব-তামিমের মুখোমুখি লড়াই আজ

বেশ কয়েক মাস ধরেই একসঙ্গে খেলেন না দেশের ক্রিকেটের অন্যতম বড় দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। সাম্প্রতিক সময়ে বিতর্কিত বেশ কিছু মন্তব্য-ইস্যুতে তাদের মধ্যে দূরত্ব আরও বেড়েছে। তবে টাইগার ক্রীড়াপ্রেমীদের জন্যে সুসংবাদ, চলতি বিপিএলে একই সঙ্গে এই দুই ক্রিকেটারকে ২২ গজে দেখা যাবে। সাকিব রংপুরের জার্সিতে আর তামিম খেলবেন বরিশালের জার্সিতে।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি।তারকাবহুল দুই দলের লড়াই ছাপিয়ে এই ম্যাচে বাড়তি উত্তাপ ছড়াচ্ছে সাকিব-তামিমের দ্বৈরথ। লন্ডনে চোখের ডাক্তার দেখিয়ে বিশ্বকাপের পর প্রথমবার মাঠে নামছেন সাকিব। অন্যদিকে রহস্যময় চোট কাটিয়ে বিপিএল দিয়ে মাঠে ফেরার অপেক্ষায় তামিম।

তাই দুজনের জন্যই আজকের ম্যাচ নিজেকে খুঁজে পাওয়ার।চলতি বিপিএলে অন্যতম অভিজ্ঞ দল বরিশাল। এই দলে আছেন বাংলাদেশের ক্রিকেটের পঞ্চপাণ্ডবের তিনজনই। মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহর পাশাপাশি দলের আরেক বড় নাম মেহেদী হাসান মিরাজ। ব্যাটিং-বোলিং দুই বিভাগেই কার্যকরী জাতীয় দলের নিয়মিত এই মুখ।

বিদেশিদের মধ্যে আফগান ওপেনার ইব্রাহিম জাদরান, শোয়েব মালিক, পল স্টার্লিংরাও গুরুত্বপূর্ণ নাম। আর শেষ মুহূর্তে বরিশালের বড় সংযোজন প্রোটিয়া ক্রিকেটার ডেভিড মিলার।অন্যদিকে দেশের ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসানকে নিয়ে দল গড়েছে রংপুর। উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান নেতৃত্বে শেখ মেহেদী, শামীম হোসেন, রনি তালুকদাররাও আছেন এই দলে।

সেই সঙ্গে ইয়াসির মোহাম্মদ, আবু হায়দার, ফজলে রাব্বি ও আশিকুজ্জামানরাও আলো ছড়ানোর অপেক্ষায়।দুই দলের হাড্ডাহাড্ডি লড়াইয়ে নিয়ে মেহেদী হাসান মিরাজের মন্তব্য, যে জিতবে, সে ফেভারিট। আগে থেকে কাউকে ফেভারিট বলা যাবে না। আমি কখনো বিপিএল শিরোপা জিতিনি। এবার চ্যাম্পিয়ন হতে চাই।উল্লেখ্য, দিনের আরেক ম্যাচে মুখোমুখি হবে খুলনা ও চট্টগ্রাম। ম্যাচটি শুরু সন্ধ্যা সাড়ে ৬টায়।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: