বিনোদন

মেয়ের জন্মের পর প্রথম ছবি পোস্ট করলেন শুভশ্রী

তিন দিন হল মেয়ের মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাবা হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। ৩০ নভেম্বর দুপুরেই আসে সুখবর। সময়ের কিছুটা আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দেন অভিনেত্রী।

সমাজমাধ্যমের পাতায় নতুন সদস্য আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নেন নতুন মা-বাবা। মেয়ের জন্মের পর থেকে মা শুভশ্রীকে দেখা যায়নি। তবে সমাজমাধ্যমের পাতায় তিনি বেশ সক্রিয়।

বিভিন্ন রিল ভিডিয়ো, ছবি পোস্ট করে চলেছেন নিজের ইনস্টাগ্রাম এবং ফেসবুকে। তিন দিন পর হাসপাতালের বিছানা থেকেই দেখা মিলল নতুন মায়ের। ২০২০ সালে বড় ছেলে ইউভানের জন্ম দেন অভিনেত্রী।

তখন অবশ্য হাসপাতালের বিছানা থেকে সদ্যোজাতের ছবি পোস্ট করেছিলেন রাজ এবং শুভশ্রী। এ বার মেয়ে ইয়ালিনির ছবি পোস্ট না করলেও দেখা দিলেন মা।

চোখে চশমা। পরনে হাসপাতালের জামা। বিছানায় বসে পাউট করে নিজস্বী পোস্ট করেছেন তিনি। সকালেই সকলকে ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। সকল শুভাকাঙ্ক্ষীকে ভালবাসা জানিয়েছেন।

তবে এখন সকলের কৌতূহল, কবে দেখা মিলবে ছোট্ট ইয়ালিনির? জন্মের আগে থেকেই জল্পনা ছিল। অনুষ্কা শর্মা, বিরাট কোহলি অথবা আলিয়া ভট্ট, রণবীর কপূরের পথেই কি হাঁটবেন রাজ-শুভশ্রী? সে কথা অবশ্য এখনই বলা যাচ্ছে না।

শোনা যাচ্ছে, আর দু’দিনের মধ্যে হাসপাতাল থেকে ছাড়া পাবেন নায়িকা। এখন শুধু নতুন সদস্যকে এক ঝলক দেখার অপেক্ষা।

%d bloggers like this: