খেলাধুলা

ভক্তদের কাছে ডেকে সেলফি তুললেন মেহেদী মিরাজ

প্রিয় ক্রিকেটারকে দেখা মাত্রই ঘিরে ধরলো ভক্তরা, কে কার আগে সেলফি তুলবে তা নিয়ে রীতিমতো ঠেলাঠেলি। অবশেষে অনেকক্ষণ অপেক্ষায় থাকার পর ছোট বড় সবাই সেলফি তোলেন বাংলাদেশের দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ সাথে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) ইনডোর স্টেডিয়াম থেকে অনুশীলন শেষ বের হওয়ার ক্রিকেট ভক্তদের সাথে সেলফি তোলেন মেহেদী মিরাজ।

এ দিন দুপুরের দিকে অনুশীলনে আসেন মিরাজ। এসেই ইনডোরে বেশ কিছুক্ষণ অনুশীলন করেন। এসময় বাইরে অপেক্ষায় থাকেন ১০ থেকে ১২ জন ক্রিকেট ভক্ত। মিরাজ বের হওয়া মাত্রই সবাই মিলে সেলফি তোলার জন্য ঘিরে ধরে। মিরাজ হতাশ করেননি কাউকে। ছোট বড় সবাইকে কাছে টেনে সেলফি তোলেন। সেলফি তুলে সবাইকে ধন্যবাদ দিয়ে মাঠের মধ্যে চলে যান।

সেলফি তোলার অনুভূতি জানতে চাইলে এক ভক্ত বলেন, অনেক্ষণ ধরে অপেক্ষা করছিলাম মিরাজ ভাইয়ের সাথে একটা সেলফি তোলার জন্য। ভাই বের হওয়ার সাথে সাথে আমরা ঘিরে ধরি এবং সেলফি তুলি। সেলফি তুলতে পেরে অনেক ভালো লাগছে। এবার বরিশাল শিরোপা জেতার সম্ভাবনা রয়েছে বলে আশা প্রকাশ করেন এই ভক্ত।

আসন্ন বিপিএলে বরিশালের হয়ে খেলবেন বাংলাদেশের দলের অলরাউন্ডার মেহেদী মিরাজ। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে এবারের বিপিএল। শুরু আগে নিজেকে প্রস্তুত করে নিচ্ছেন দেশের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: