খেলাধুলা

আর্জেন্টিনায় কার বিয়ে খেতে গেলেন মেসি

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের এক বছর পূর্তিতে রোববার স্ত্রী-সন্তানসহ জন্মশহরে এসেছেন লিওনেল মেসি। ফ্লোরিডা থেকে ব্যক্তিগত বিমানে ফিশারটন বিমানবন্দরে নেমেছেন মেসি।

রোজারিওতে মূলত বড়দিনের ছুটি কাটাতে এলেও এবার একটি বিশেষ অনুষ্ঠানও আছে।ছুটির এ সময়ে আয়োজন করা হয়েছে মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর ছোট বোন কার্লার বিয়ের অনুষ্ঠান।

২৩ ডিসেম্বর সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মেসিও।এর আগে গত বছরও বিশ্বকাপ জয়ের পর রোজারিওতে এসে জোড়া উৎসবে মেতেছিলেন মেসি। একদিকে বড়দিনের উৎসব, আর অন্যদিকে ছিল বিশ্বকাপ জেতার উদ্‌যাপন।

সেবার লুইস সুয়ারেজের মতো তারকা ও বন্ধুদের কাছে পেয়েছিলেন মেসি।বিয়ে ও বড়দিনের ছুটি কাটিয়ে চাঙা হয়ে মেসি অবশ্য ফিরে যাবেন মায়ামিতে। ইন্টার মায়ামির হয়ে নতুন মৌসুমের প্রস্তুতি শুরু করবেন ‘এলএম টেন।

মেসিকে পেয়ে উজ্জীবিত মায়ামি নতুন মৌসুমের প্রস্তুতিকে এবার বেশ গুরুত্বের সঙ্গে নিয়েছে। এ বছরই প্রথম আন্তর্জাতিক সফরে যাবে তারা। এই সফরে সৌদি আরব, জাপান এবং হংকংয়ে ম্যাচ খেলবে মায়ামি।

এর মধ্যে ১ ফেব্রুয়ারি আরেকবার মুখোমুখি হবেন মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। সেই ম্যাচ খেলে হংকং একাদশের বিপক্ষে ম্যাচ খেলতে যাবে মায়ামি।

%d bloggers like this: