সারা দেশ

আবারও কালিয়াকৈরে ভোটারদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

গাজীপুরের কালিয়াকৈরে ভোটারদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বাড়াতে এবং ভয়-ভীতি দূর করণে পৌরসভা ও ইউনিয়নের ভোটারদের মাঝে মত বিনিময় সভা করেছেন কালিয়াকৈর উপজেলা প্রশাসন। রবিবার (২৭ই ডিসেম্বর) সকালে কালিয়াকৈর পৌরসভার হল রুমে দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে এ আয়োজন করা হয়।

মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলার পুলিশ সুপার কাজী শফিকুল আলম ও জেলা নির্বাচন অফিসার এ এইচ কামরুল ইসলাম, কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকি।

এ সময় গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইমলাম বলেন, এবারের সংসদ নির্বাচন সম্পূর্ণ বাধা মুক্ত ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। সুতরাং সকলকে নির্ভয়ে কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থী কে ভোটাধিকার প্রয়োগ করার জন্য অনুরোধ করছি। ভোট কেন্দ্রে যাওয়া বা পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার ক্ষেত্রে কোন রকমের কেউ ভয় ভীতি দেখালে সাথে সাথে তাকে আইনের আওতায় আনা হবে।

গাজীপুর জেলা পুলিশ সুপার কাজী শফিকুল আলম বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে উৎসবমুখর ভোট অনুষ্ঠানে করনীয় যা কিছু সম্ভব পুলিশের পক্ষ থেকে সব করা হবে। সেই সাথে মাঠে থাকবে সেনাবাহিনী, র‍্যাব, আনসার, বিজিবি সহ কয়েক স্তরের নিরাপত্তা। সুতরাং সকলকে ৭ই জানুয়ারি নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট প্রদানে করবেন।

অনুষ্ঠানের সভাপতি কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকি বলেন,এবারে নির্বাচন একটি উৎসবমুখর ও প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে সুতরাং ভোটারদের কেন্দ্রে গিয়ে নির্ভয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। প্রয়োজনে ভোটারদের নিরাপত্তা প্রদানে প্রশাসন সব রকম ব্যবস্থা করবে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: