সারা দেশ

স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা অতঃপর…

ফরিদপুর শহরতলীর কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনের এক ছাত্রীকে অপহরণের চেষ্টা রুখে দিয়েছে তার সহপাঠীরা। আজ সোমবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে কয়েকজন দুর্বৃত্ত একটি মাইক্রোবাসে করে আব্দুল আজিজ ইনস্টিটিউশনের দশম শ্রেণির এক ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে।

এ সময় ওই ছাত্রীর সহপাঠী ও স্থানীয়রা তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। তবে অন্যরা পালিয়ে যায়। পরে ক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা দুর্বৃত্তদের মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, একটি মাইক্রোবাস নিয়ে কয়েকজন দুর্বৃত্ত ওই স্কুলের এক ছাত্রীকে অপহরণের চেষ্টা করে।

কিন্তু সহপাঠীদের বাধার মুখে তারা ব্যর্থ হয়।পরে তিনজনকে আটক করে গণধোলাই দেয় স্থানীয় ও শিক্ষার্থীরা। তাদের মধ্যে একজনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দুর্বৃত্তদের ব্যবহৃত মাইক্রোবাসটি আগুন দিয়ে পুড়িয়েছে শিক্ষার্থীরা। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

%d bloggers like this: