সারা দেশ

শেরপুর বৈশাখী টিভির ১৯ বছরে পদার্পণ উদযাপন

শেরপুর বৈশাখী টিভির ১৯ বছরে পদার্পণ উদযাপন

মুক্তিযুদ্ধের চেতনায় প্রচারিত বৈশাখী টেলিভিশনের ১৯ বছরে পদার্পন উপলক্ষে শেরপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের তুলশীমালা সেমিনার কক্ষে বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্ভোধন করেন অতিরিক্ত জেলা প্রসাশক মনিরুল হোসেন।

এরআগে নালিতাবাড়ীতে মঙ্গলবার রাত ১২ টা ১ মিনিটের সময় একটি র‌্যালী বের করা হয়। নালিতাবাড়ী প্রেসক্লাব সভাপতি আব্দুল মান্নান সোহেলের উপস্থিতিতে ওই র‌্যালীতে অংশগ্রহন করেন পৌর সভার মেয়র আবুবকর সিদ্দিক। র‌্যালীটি পৌরভবন থেকে প্রদক্ষিণ করে শহীদ মিনার প্রাঙ্গণে এসে শেষ হয়।

পরে বুধবার দুপুরে শেরপুরে বৈশাখী টেলিভিশনকে শুভেচ্ছা ও শুভ কামনা করে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন বৈশাখী টেলিভিশনের শেরপুর সংবাদদাতা বিপ্লব দে কেটু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রসাশক মনিরুল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মোহাম্মদ উজ্জল, সাবেক সম্পাদক মেরাজ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানটি স ালনায় ছিলেন নাগরিক টিভির জেলা প্রতিনিধি তারিকুলই সলাম।অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, প্রথম আলো প্রতিনিধি দেবাশীষ সাহা রায়, দেশ টিভির জেলা প্রতিনিধি রফিক মজি, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি জাহিদুল খান, শেরপুর রিপোটার্স ইউনিটের সভাপতি সম্পাদকসহ সকল সদস্যগণ। এছাড়াও অনুষ্ঠানে জেলা ও উপজেলার সাংবাদিক এবং শেরপুর বৈশাখী টিভি দর্শক ফোরামের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: