বিনোদন

আবারও অ্যাকশন সিনেমার প্রস্তাব পেলেন অধরা

অধরা কদিন আগেই আলোচনায় এসেছিলেন কেন এতো বিদেশ যান। সে ব্যাখা দিয়েই ফের চলে গেলেন শত দ্বীপের দেশ মালদ্বীপে। নীল জলরাশি আর রৌদ্রস্নানে অধরা খান ক্যামেরায় ধরা দিলেন যে অবয়বে তাতে নেটিজেনরা হা হয়ে গেছেন। কেন? একে তো বিদেশ তার ওপর সাহসী অবয়ব।নেটিজেনরা যেন হজম করতে পারছেন না। মালে থেকে সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশিত ছবির আলোড়ন তুলেছে ঢাকার ফিল্মপাড়াতেও। পাওয়া যাচ্ছে মিশ্র প্রতিক্রিয়াও।

এই লুক দেখে অধরাকে নিয়ে একজন তো সিনেমা বানানোর ঘোষণাই দিয়ে দিলেন। সেলিম শেখ নামের একজন ছবিতে লিখেছেন, মালয়েশিয়া থেকে এসে অ্যাকশন মুভি বানাবো ইনশাল্লাহ অ্যাকশন লুক শতভাগ।এছাড়াও এসব ছবিতে নেতিবাচক মন্তব্য থাকলেও ইতিবাচক অজস্র মন্তব্যও রয়েছে। অধরার এ বছর কেটেছে বিদেশ ঘুরে, আর বাকিটা সময় কেটেছে শুটিংয়ে।

তবে অধরার কাছে এসব স্বাভাবিক ছবি। বললেন,‘আমি বিদেশ এলে যেমন ছবি পোস্ট করি, এটা তেমনই আমার কাছে স্বাভাবিক। কে কী বললো এসব নিয়ে মাথা ঘামাই না। এবার মালদ্বীপে এসেছি মাকে নিয়ে ঘুরতে। আমি সেদিকেই মনোযোগ দিচ্ছি।অধিকাংশ সময় কয়েকটি সিনেমার শুটিংয়ে কেটেছে অধরার। ইতোমধ্যে তিনি সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘দখিন দুয়ার’ সিনেমার কাজ শেষ করেছেন।

এর আগে জুনে মুক্তি পাওয়া ছবি ‘সুলতানপুর’-এর প্রচারণায় কেটেছে দারুণ কিছু সময়।এ বছর তিনি তিনটি সিনেমার শুটিং করেছেন। জানুয়ারি থেকে করেছেন দখিন দুয়ার, মার্চ থেকে মাজহার বাবুর ঠোকর ও জুলাইতে করেছেন অপূর্ব রানার দ্য রাইটার।

%d bloggers like this: