বিনোদন

অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জনে ঘি ঢাললেন রণবীর

বলিউড স্টার রণবীর কাপুরের সঙ্গে পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খানের প্রেমের গুঞ্জন চাউর হয় ২০১৭ সালে। ওই বছর মাহিরা অভিনীত বলিউড সিনেমা ‘রইস’ মুক্তি পেয়েছিল। একই বছর মাহিরা ও রণবীবের একটি ছবি ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে।তাতে দুজনকে লন্ডনের রাস্তায় ধূমপান করতে দেখা গিয়েছিল।

এরপরই রণবীরের সঙ্গে মাহিরার সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়। তবে সেই সময় সংবাদমাধ্যমকে মাহিরা জানিয়েছিলেন, রণবীর শুধু তার বন্ধু। কিন্তু ছবিটি কেন্দ্র করে তাদের বাজেভাবে আক্রমণ করা হয়েছে বলে দাবি করেছিলেন তিনি। এতে মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন মাহিরা। এমনকি মনোবিদের শরণাপন্নও হতে হয়েছিল তাকে।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ‘অ্যানিমেল’ ছবির জন্য রণবীরের প্রশংসা করেছেন মাহিরা খান।সামা টিভির এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, একটি সাক্ষাৎকারে বলিউডের সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের নাম জানতে চাওয়া হয়েছিল রণবীর কাপুরের কাছে।

সেই সময় তিনি শ্রদ্ধা কাপুরকে সুন্দরী বলে উল্লেখ করেন। এরপর পাকিস্তানের মাহিরা খানের নাম করেন, যাকে তিনি ‘খুব সুন্দর’ বলে বর্ণনা করেন। তিনি আলিয়া ভাট ও দিশা পাটানিকে ইন্ডাস্ট্রির অন্যান্য সুন্দরী হিসাবে উল্লেখ করেছেন।

%d bloggers like this: