বিনোদন

এবার ভোট দিয়ে উচ্ছ্বসিত তারকারা

সারাদেশে উৎসবমুখর পরিবেশে চলছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। সাধারণ মানুষের পাশাপাশি ভোটকেন্দ্রে যাচ্ছেন তারকারাও। মাকে সঙ্গে নিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে বারিধারার একটি ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ভোট দেওয়া শেষে তিনি বলেন, ‘আমি আমার মাকে সঙ্গে নিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছি।

দেশের প্রতিটি নাগরিকেরই উচিত, পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ভোটাধিকার প্রয়োগ করা।এছাড়া সোশ্যালে ভোটের কালিমাখা বুড়ো আঙুলের একটি ছবি প্রকাশ করে তা জানিয়ে দিয়েছেন জয়া। তবে ক্যাপশনে কিছু লেখেননি। জনপ্রিয় অভিনেত্রী ও শিল্পী মেহের আফরোজ শাওন সকাল সাড়ে দশটার দিকে ভোট দিয়েছেন রাজধানী ধানমন্ডির গভমেন্ট হাইস্কুল ভোটকেন্দ্রে।

তিনি ভোট দিয়ে অমোচনীয় কালি দেওয়া আঙুলের ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন ‘ভোট দিয়ে আসলাম’।ভোট দেওয়া শেষে অমোচনীয় কালি দেওয়া আঙুলের ছবি ফেসবুকে শেয়ার করে জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন লিখেন, ডান। অন্যদিকে, অভিনেত্রী সোহানা সাবা ভোট দেওয়া শেষে ফেসবুকে ছবি শেয়ার করেন আর লিখেন, ডান ডানা ডান।

গুলশান মডেল হাই স্কুলে ভোট দিয়েছেন গান বাংলা টেলিভিশনের কর্ণধার তাপস এবং তার স্ত্রী মুন্নী। তাপস ভোট দেওয়ার ছবি তার ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘জয় বাংলা’।এছাড়া নতুন প্রজন্মের দুই অভিনেতা সৌম্য ও দিব্য এবার প্রথমবারের মতো ভোট দিয়েছেন।

তার মা অভিনেত্রী শাহনাজ খুশি তার ফেসবুকে এ তথ্য প্রকাশ করেছন। দুই ছেলের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘প্রথমবার ভোট। যারা ভোট বর্জন করেছে, তারা তরুণদের আবেগ বর্জন করেছে। আমার ভোট, আমার দেশ, ভালবাসি বাংলাদেশ।

%d bloggers like this: