বিনোদন

এবার শাকিবের পুরনো তথ্য ফাঁ’স করলেন চিত্রনায়িকা পলি

দীর্ঘদিন ধরে পর্দার আড়ালেই রয়েছেন ঢাকাই সিনেমার একসময়ের আলোচিত নায়িকা পলি। তাকে সর্বশেষ দেখা গিয়েছে ২০১২ সালে ‘এক নম্বর আসামি’ সিনেমায়। পলি এখন কোথায়, কী করছেন এমন নানান প্রশ্ন সিনেমাপ্রেমীদের মনে। খোঁজ নিয়ে গিয়ে জানা গেল, সিনেমা ছেড়ে নায়িকা এখন ব্যবসায় ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে ফের আলোচনায় এসেছেন। চিত্রনায়ক শাকিব খানের পুরনো তথ্য ফাঁ’স করে এবার আলোচনায় এলেন তিনি। পলি বলেন, একসময় নায়িকা হিসেবে সিনেমায় অভিনয় করলেও এখন ব্যবসায়ী হিসেবেই নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছি। তবে প্রায়ই পুরানো স্মৃতিগুলো আমাকে তাড়া করে বেড়ায়।

জানি না কেন, তবে চেষ্টা করে যাচ্ছি নিজের ব্যবসাকে আরও ভালোর দিকে নিয়ে যেতে।পুরোনো স্মৃতি কি মনে পড়ে? এমন প্রশ্নের উত্তরে চিত্রনায়িকা পলি বলেন, ক্যারিয়ারের শুরুতে শাকিব খান যখন সিনেমায় অহরহ শুটিং করতেন তখন তিনি প্রায়ই আমকে কল করতেন। ফোনে অনুরোধ জানাতেন, তাকে সিনেমায় নায়ক নেয়ার জন্য।

কিন্তু বরাবরই শাকিবকে পাত্তা দিতাম না আমি।পাত্তা না দেয়ার কারণ কি ছিল? উত্তরে তিনি বলেন, শাকিব তখন বেশ হ্যাংলা-পাতলা যুবক। ওই সময় শাকিবের ফিটনেসও যেমন ছিল না, অভিনয়ও পারতো না ঠিকঠাক। ওর চেয়ে তখন আমার চোখে নায়ক হিসেবে আমিন খানকেই বেশি ভালো লাগত।

তাই আমি সে সময় শাকিবের সঙ্গে সিনেমায় অভিনয় করতে রাজি ছিলাম না। পলি আরও জানান, এখনও শাকিবের একটা জিনিস আমার মোটেও ভালো লাগে না। আর সেটি হলো, শাকিব নিজেকে সবসময় ঘরবন্দি রাখে।

যেকোনো শুটিং ছাড়া এফডিসি কিংবা অন্য কোথাও আর তাকে দেখা যায় না। এমনকি পরিচিতদের সঙ্গেও তিনি আড্ডাও দেন না। এই গোড়ামিটা এখনও শাকিবের বিদ্যমান।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: