রাজনীতি

নির্বাচনে ব্যাপক ভোটার উপস্থিতি হবে বললেন তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে যত ব‌াধাই আসুক, যে যত কথাই বলুক, যত চেষ্টাই নির্বাচন বিরোধীরা করুক, ব্যাপক ভোটার উপস্থিতি হবে এতে সন্দেহ নেই। বৃহস্পতিবার সচিবালয়ে তথ্য অধিদফতরের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।

বিএনপির ডাকা অসহযোগ আন্দোলনে ভোটার উপস্থিতিতে কোনো প্রভাব পড়বে কি? সাংবাদিকদের এ প্রশ্নের জবা‌বে হাছান মাহমুদ বলেন, নির্বাচন‌কে ঘি‌ড়ে এরই মধ্যে ব‌্যাপক উৎসাহ-উদ্দীপনা গ্রামে-গঞ্জে তৈরি হয়েছে। প্রতিটি আসনে গড়ে সাতজনের বেশি প্রতিদ্বন্দ্বী। প্রতিটি আসনেই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন হবে।

কোনো বাধাই ভোটার উপস্থিতি ঠে‌কা‌তে পার‌বে না।তি‌নি ব‌লেন, রিজভী সাহেবের মিথ্যাচার নরকের কীটের চেয়েও জঘন্য হয়ে দাঁড়িয়েছে। তারা রেলে আগুনের মতো ঘটনা ঘটিয়েছে এবং ঘটনার নির্দেশ দিয়ে সেগুলোকে আড়াল করার চেষ্টা করছে। গত ২৮ অক্টোবর থেকে কীভাবে বিএনপি নতুনভাবে আগুন সন্ত্রাস শুরু করেছে।

এ গুলো মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। এ পর্যায়েও গাড়িতে আগুন দিয়ে বেশ কয়েকজনকে হত্যা করেছে তারা।তথ্যমন্ত্রী বলেন, সরকার সর্বোচ্চভাবে নির্বাচন কমিশনকে সহায়তা করছে। এখন সরকারের সব প্রশাসন নির্বাচন কমিশনের হাতে ন্যস্ত রয়েছে। সুতরাং ভোট সুষ্ঠু ও সুন্দর করার দায়িত্ব নির্বাচন কমিশনের।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: