সারা দেশ

দাদির দাফনে গিয়ে ট্রাকচাপায় নাতিসহ নিহত ৩জন

দাদির মরদেহ দাফন করতে গিয়ে নড়াইলের লোহাগড়া উপজেলার মাইটকুমড়া এলাকায় ট্রাকচাপায় নাতিসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে নড়াইল-ঢাকা জাতীয় মহাসড়কের মাইটকুমড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—মাইটকুমড়া গ্রামের জামাল মোল্যার ছেলে রাসেল মোল্যা (২০), হেমায়েত শেখের ছেলে শামিম শেখ (২৫) ও রমজান বিশ্বাসের ছেলে জিয়া বিশ্বাস (৪৫)। এছাড়া আহত হয়েছেন হবিবার শেখের ছেলে কুইন শেখ (৩৪)। পুলিশ ও স্থানীয়রা জানান, রাসেল তার দাদির মরদেহ দাফনের জন্য মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প থেকে জিয়া, কুইন, শামিম ও খাটিয়া নিয়ে বাড়িতে যাচ্ছিলেন।

নড়াইল-ঢাকা মহাসড়কের মাইটকুমড়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী ট্রাক তাদের চাপা দেয়। এ দুর্ঘটনায় তিনজন নিহত এবং একজন আহত হন। আহত কুইন শেখকে নড়াইল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। চারজন হতাহতের ঘটনায় মাইটকুমড়া গ্রামে শোকের মাতম চলছে। দাদির সঙ্গে নাতিরও দাফনের ঘটনায় রাসেলদের পরিবারের সবাই ভেঙে পড়েছে।

এদিকে দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এতে সড়কের দুই পাশে ব্যাপক যানজট সৃষ্টি হয়। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও খবর

Sponsered content