বিনোদন

স্পর্শ দর্শকের হৃদয় স্পর্শ করবে বললেন ঋতুপর্ণা

টালিউডের জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত বেশ কয়েকটি ঢালিউড ছবিতে অভিনয় করেছেন। অনেক ছবি ব্যবসাসফলও হয়েছে। এবার ঢাকাই ছবির আলোচিত নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‘স্পর্শ’ ছবিতে দেখা যাবে ঋতুপর্ণাকে। ছবিতে তার নায়ক বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব। ছবিটির শুটিংয়ের কাজে সম্প্রতি বাংলাদেশে এসেছেন নায়িকা। ‘স্পর্শ’ ছবিসহ বিভিন্ন বিষয় নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন ঋতুপর্ণা।

‘স্পর্শ’ ছবি নিয়ে ঋতুপর্ণা বলেন, ‘স্পর্শ’ ছবি নিয়ে এটুকু বলতেই পারেন যে, ছবিটি দর্শকদের হৃদয় স্পর্শ করবে। বাংলাদেশকে সবসময় তার খুব আপন মনে হয়। ঢাকায় এলে তার খুব ভালো লাগে। অনেক দিন ধরেই এদেশে ছবির কাজ করছেন। এখানে তার অনেক পরিচিত মানুষ আছে। ‘স্পর্শ’ ছবিতে অভিনয় করতে এসে অনেকের সাথেই তার দেখা হয়েছে। তারা সবাই তার খুব আপন। তাদের প্রত্যেকেই অসম্ভব ভালো মানুষ।

ঋতুপর্ণা আরও বলেন, এর মধ্যে দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসের সাথে তার দেখা হয়েছে। তারা খুব ভালো বন্ধু। ফেরদৌসের পরিবারের সবার সাথে তার গভীর সম্পর্ক। প্রয়াত চিত্রনায়ক মান্নাকে প্রচন্ড মিস করেন। মান্নার কথা তার অনেক মনে পড়ে। মান্নার স্ত্রীর সাথে এখনও তার খুব ভালো সম্পর্ক।

ঢাকাই ছবির কিংবদন্তী অভিনেত্রী শাবানার প্রযোজনা প্রতিষ্ঠানের কয়েকটি সুপারহিট ছবিতে অভিনয় করেছেন জানিয়ে ঋতুপর্ণা বলেন, বর্তমানে তিনি (শাবানা) ঢাকায় থাকেন না। ঢাকায় এলে তার কথা খুব মনে পড়ে। বাংলাদেশের শিল্পীরা ঋতুপর্ণাকে দারুণভাবে আপন করে নিয়েছেন। অতিথিকে কীভাবে সম্মান দিতে হয় তা এদেশের মানুষ খুব ভালো করে জানেন বলেও মন্তব্য করেন নায়িকা।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: