সারা দেশ

জেলা প্রেসক্লাবের নতুন আহ্বায়ক কমিটি গঠন

নেত্রকোণা জেলা প্রেসক্লাবের ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে পদাধিকারবলে আহ্বায়ক হয়েছেন নেত্রকোণা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শাহেদ পারভেজ এবং সদস্য সচিব মনোনীত হয়েছেন বাংলাভিশন প্রতিনিধি ম. কিবরিয়া চৌধুরি হেলিম।

সন্ধ্যায় প্রেসক্লাবের সম্মেলন কক্ষে আয়োজিত জরুরি সাধারণ সভায় এই নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়।কমিটির সম্মানিত সদস্য করা হয়েছে দৈনিক সংগ্রাম পত্রিকার প্রতিনিধি দিলওয়ার খান, মানব জমিনের কবির হোসেন চান মিয়া, প্রথম আ লো’র পল্লব চক্রবর্তী, মাই টিভির আনিসুর রহমান ও এটিএন নিউজের শামীম আহমেদকে।

উল্লেখ যে, গেলো বছরের ২২ মার্চ জেলা প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা আদালতের আদেশে স্থগিত হয়। পরে সেসময় প্রেস ক্লাবের বিরুদ্ধে ষড়যন্ত্র, অপপ্রচার চালানোর প্রতিবাদে কর্মবিরতি ও প্রতিবাদ সভা করে কর্মরত সাংবাদিকরা।

পরে সে বছরের ১৮ এপ্রিল তৎকালীন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসকে আহ্বায়ক ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হাবিবুর রহমান কে সদস্য সচিব করে ৭সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়েছিল।

জরুরি সাধারণ সভায় সকলের সম্মতিক্রমে সাবেক সদস্য সচিব অ্যাডভোকেট হাবিবুর রহমানকে তাই বহিষ্কার এর সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আরও খবর

Sponsered content