ভিন্ন স্বাদের খবর

ওভেনে বেক করা হলো আইপ্যাড অতঃপর যা ঘটলো

সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ বোলালে দেখা যায় নানা রকমের কাণ্ড। এরকম একটি অদ্ভুত ঘটনা সম্প্রতি সোশ্যাল নেটওয়ার্ক রেডিটে ভাইরাল হয়েছে। এক কিশোর জানায়, তার মা ভুল করে আইপ্যাড বেক করেছেন ওভেনে!

রেডিটে আইপ্যাডটির ছবি দিয়ে ওই কিশোর লিখেছে, ‘মা ভুলবশত রান্নাঘরে রাখা আইপ্যাড ওভেনের ভেতরে দিয়ে দেন। উত্তাপে আইপ্যাডটি ভেঙে চৌচির হয়ে যায়।

তবে ইচ্ছা করে এই কাজ করেননি মা। রান্নায় ব্যস্ত ছিলেন। আমিই হয়তো আইপ্যাডের ওপরে খাবারের পাত্র রেখে দিই। সম্ভবত পাত্রটির নিচে আটকে ছিল আইপ্যাড। মা ওই আইপ্যাডসহ খাবারের পাত্র ওভেনে ঢুকিয়ে দেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানা যায়, অ্যাপলের স্টোরে গিয়ে আইপ্যাডটি দেখিয়েছে ওই কিশোর। সারানো অসম্ভব বলে জানিয়ে দেন সেখানের কর্মীরা।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল এই পোস্ট। অনেকে মজার মজার মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘আপেল চচ্চড়ি বানিয়ে ফেলেছেন’। আরেকজন লিখেছেন, ‘কীভাবে কেউ এমন একটি ডিভাইস ওভেনে দিতে পারেন!

অনেকে এ ঘটনার সমালোচনাও করেছেন। কারণ আইপ্যাড এবং ওভেন বিস্ফোরণে মৃত্যুর আশঙ্কাও ছিল ওই নারীর। কয়েকজন লিখেছেন, ভাগ্যিস ব্যাটারি বিস্ফোরিত হয়নি, নইলে বড় বিপদ হতে পারত। ওই ওভেনটি নিরাপদ কি না তা নিশ্চিত হয়ে ব্যবহারের পরামর্শ দিয়েছেন অনেকে।

%d bloggers like this: