বিনোদন

এবার শুটিংয়ে ঘাস খেতে হয়েছে মন্দিরাকে

কাজল রেখা সিনেমার শুটিংয়ের সময় অনেক প্রতিবন্ধকতার মুখোমুখী হয়েছিলেন অভিনেত্রী।২০১২ সালে নৃত্য প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘সেরা নাচিয়ে’তে অংশ নিয়ে হয়েছিলেন রানার্সআপ। এরপর নাচের পাশাপাশি নাটক ও বিজ্ঞাপনে কাজ করে আসছিলেন।

ঈদে চলচ্চিত্রে অভিষিক্ত হতে যাচ্ছেন মন্দিরা চক্রবর্তী।গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজল রেখা’ চলচ্চিত্রের মাধ্যমে এই অভিষেক, আর এটাকে বেশ সম্ভাবনাময় মনে করছেন তিনি। এই চলচ্চিত্রে কাজ ও নানা অভিজ্ঞতা নিয়ে মন্দিরার কথা বলেছেন আমাদের সঙ্গে।

কাজল রেখা সিনেমার শুটিংয়ের সময় অনেক প্রতিবন্ধকতার মুখোমুখী হয়েছিলেন অভিনেত্রী। মুখোমুখি হয়েছিলেন চ্যালেঞ্জের। বৈচিত্রময় অভিজ্ঞতার মুখোমুখিও হয়েছেন। এই ছবি করতে গিয়ে ঘাস খেতে হয়েছে মন্দিরাকে।

না একদমই বানানো কথা নয়। এই ছবি করতে গিয়ে প্রত্যন্ত অঞ্চলের নদীর চরে ঘণ্টার পর ঘণ্টা হেঁটেছেন অভিনেত্রী। অভিনয়ের প্রয়োজনে শুধু ঘাস নয়, বালুমাখা ঘাস খেয়েছেন।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, বৈচিত্র্যময় অভিজ্ঞতা হয়েছে। বলে শেষ করা যাবে না। কখনো আমি এত কষ্ট করিনি, যতটা করতে হয়েছে কাজল রেখার শুটিংয়ের সময়। তীব্র রোদে বিস্তীর্ণ চরের মধ্য দিয়ে হেঁটে গেছি।

শুয়ে থেকেছি চরের মধ্যে, নদীতে নেমে বসে ছিলাম। আগে যা কল্পনাও করিনি, সেই সব কাজ করতে হয়েছে। খেতে হয়েছে ঘাস।মন্দিরা বললেন, শুধু ঘাস না, ঘাস খেয়েছি। সেই ঘাসের মধ্যে বালু, বালুসহ ঘাস খেয়েছি। এমন অজস্র অভিজ্ঞতা রয়েছে। সেসব বললে দীর্ঘ সময় লাগবে।

%d bloggers like this: