বিনোদন

আবারও একসঙ্গে টিকটক শুরু করেছেন লায়লা-মামুন

আবারও একসঙ্গে টিকটক শুরু করেছেন লায়লা-মামুন

প্রিন্স মামুন ও লায়লা টিকটকের আলোচিত নাম। ফেসবুক ইউটিউবের সামাজিক মাধ্যমে বিনোদনভিত্তিক কন্টেন্ট বানিয়ে বরাবরই আলোচনায় ছিলেন। করেন মিউজিক ভিডিও। এবার এই দম্পতি জুটি আলোচনায় এলেন নতুনভাবে। আলায়লাকে নাকি প্রকাশ্য রাস্তায় মেরেছেন মামুন। এবার মামুনের বিরুদ্ধে আরেকটি অভিযোগ শোনা গেল, লায়লার কাছে নিয়েছেন ৩০ লাখ টাকা।

এদিকে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ইউটিউবারদের বাসায় ডেকে ক্যামেরার সামনে কথা বলেছেন লায়লা। তার দাবি মামুন প্রায়ই মদ খেয়ে এসে তাকে মারধর করতো। এভাবে পূর্বেও তাকে আঘাত করেছে। পূর্বেও মিটমাট করেছেন। কিন্তু এবার আর কোনো মিটমাট করবেন না। বললেন, মামুন প্রায়ই রাগ করে বাড়ি ছেড়ে চলে যেত। ওকে গিয়ে নিয়ে আসতাম। মামুনকে আর ফিরিয়ে আনবো না বললেও শেষ পর্যন্ত মিটমাট হয়ে গেছে।

কলকাতার এক ইউটিউবার এসে দুজনের মধ্যে ঝামেলা মিটিয়ে দিয়েছেন। অনেকেই ধারণা করছিলেন এই টিকটকারদের একসঙ্গে দেখা যাবে কি না। কিন্তু সে প্রশ্নের উত্তর মজিলেছে। দেখা গেছে, এই দুজনকে একসঙ্গে। আবার দুজনে টিকটক শুরু করেছেন।লায়লার ইনস্টাগ্রাম ঘেঁটে দেখা যায় বেশকিছু নতুন রিলস ভিডিও দুজনে বানিয়েছেন।, কোনোটায় রাজকীয়ভাকবে দুজনে বসে খাচ্ছেন আবার কোনোটায় দুজন নাটকের কায়দা কানুন করছেন।

এদিকে লায়লা বলেছিলেন, মামুনের কারণে পরিবারের সবাই লায়লাকে ত্যাগ করেছে। এমনটাই জানিয়ে আলোচিত এই টিকটকার বলেন, মামুন আমার জীবনে আসার পরে সবাই আমাকে ত্যাগ করেছে। আমার পরিবারের কেউ আমার সঙ্গে সম্পর্ক রাখেনি। সম্পর্ক বিচ্ছিন্ন করে সবাই আমাকে ছেড়ে গেছে। ওরা যাওয়ার সময় যা যা বলে গেছে এখন তাই তাই ঘটছে। আমার সঙ্গে সম্পর্ক এখন মামুনের সম্পর্ক নেই। ওকে আমার লাইফে আর ফিরিয়ে আনবো না।

সম্প্রতি মধ্যরাতে লায়লাকে একটি লাইভ ভিডিওতে দেখা যায়, রাজধানীর বারিধারার ফুটপাতে এসে কাঁদছেন। সেই সঙ্গে বলছেন মামুন আমাকে মেরেছে, মামুন আমাকে মদ খেয়ে এসে মোবাইল দিয়ে মেরেছে। দেখুন আমার চেহারা নষ্ট করে দিয়েছে। সে আমার ফেসবুক পেইজ ডিলিট করে দিয়েছে, আপনারা স্ক্রিন রেকর্ডার দিয়ে এই ভিডিও রেকর্ড করেন প্লিজ।

%d bloggers like this: