বিনোদন

রেকর্ড গড়ে ৫০০ কোটির ক্লাবে অ্যানিমেল

হিন্দি চলচ্চিত্রের সর্বোচ্চ আয়ের রেকর্ডে এখন অ্যানিমেলের সামনে শুধু পাঠান, গাদার ২ ও জওয়ান। রণবীর কাপুরের সর্বশেষ চলচ্চিত্র ‘অ্যানিমেল’ বক্স অফিসে অপ্রতিরোধ্য। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়েছে অ্যানিমেল। এবার ৫০০ কোটির অভিজাত ক্লাবে প্রবেশ করেছে সিনেমাটি।

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্ক-এর রিপোর্ট অনুসারে রবিবার অ্যানিমেল ভারতে আয় করেছে ১৫ কোটি রুপি।যার ফলে ভারতীয় বক্স অফিসে ৫০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে সিনেমাটি। সেটিও মাত্র ১৭ দিনে। ভারতে অ্যানিম্যালের মোট আয় এখন ৫১২.৯৪ কোটি। হিন্দি চলচ্চিত্রের সর্বোচ্চ আয়ের রেকর্ডে এখন অ্যানিমেলের সামনে শুধু পাঠান, গাদার ২ ও জওয়ান।

এদিকে দ্রুততম ৫০০ কোটি আয়ের রেকর্ড তালিকাতেও নাম উঠেছে অ্যানিমেলের। ভারতীয় বক্স অফিসে দ্রুততম ৫০০ কোটি আয়ের রেকর্ড রয়েছে শাহরুখ খানের জওয়ানের। মাত্র ১৩ দিনেই ৫০০ কোটি আয় করে নেয় জওয়ান। গাদার ২-এর এই আয় করতে সময় লেগেছিল ২৪ দিন।

পাঠান ৫০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে ২৮ দিনে। বাহুবলীর হিন্দি ভার্সনের সময় লেগেছে ৩০ দিনেরও বেশি। জওয়ানের পর দ্বিতীয় স্থান দখল করে নিল অ্যানিমেল। মাত্র ১৭ দিনেই ৫০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে এটি। ১৭ দিনে বিশ্বব্যাপী প্রায় ৮৫০ কোটির কাছাকাছি আয় করে নিয়েছে অ্যানিমেল।

যদিও অ্যানিমেল আরেকটি বড় সিনেমার সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হয়েছে, তবে বক্স অফিস পুরোটাই নিজের নিয়ন্ত্রণে রেখেছেন রণবীর। ভিকি কৌশল অভিনীত মেঘনা গুলজারের পিরিয়ড ড্রামা ‘শ্যাম বাহাদুর’-এর সঙ্গে মুক্তি পেয়েছে অ্যানিমেল। নিখুঁত অভিনয়শৈলী ও চমৎকার চিত্রনাট্যের জন্য প্রশংসিত হচ্ছে ভিকি কৌশলের শ্যাম বাহাদুর।

যদিও বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি চলচ্চিত্রটি।‘অ্যানিমেল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: