বিনোদন

আবারও নতুন সিনেমায় তানিয়া আহমেদ

নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন অভিনয়শিল্পী তানিয়া আহমেদ। ‘তাপ’ নামে এই চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা ইতোমধ্যে চূড়ান্ত। ছবির পরিচালক সুমন ধর। এর আগে তিনি ওয়েব ফিল্ম তৈরি করেছেন। এবারই প্রথম সিনেমা নির্মাণ করছেন। চলতি বছরের শেষে চট্টগ্রামে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

অভিনেত্রী তানিয়া এখন আছেন যুক্তরাষ্ট্রে। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘দুদিন পরপর কথা হচ্ছে পরিচালকের সঙ্গে। সাইন করতে চেয়েছিলেন, কিন্তু যুক্তরাষ্ট্রে চলে আসায় তা আর হয়নি। আমাদের দেশের ছবিতে সাধারণত হিরো-হিরোইননির্ভর গল্প দেখা যায়। এটা প্যারালাল দুই নারীর গল্প। তারপর একটা রেখায় গিয়ে মিলেছে।

এটা আমার কাছে অসাধারণ লেগেছে।পরিচালক সুমন ধর জানান, এই সিনেমার দুই কেন্দ্রীয় নারী চরিত্রের একজন তানিয়া আহমেদ। চরিত্রের বিষয়ে তানিয়া বলেন, ‘আমার মনে হয়, আমার এই বয়সে এসে আমি তো হিরোইন হিসেবে অভিনয় করব না। আমি এমন কিছু একটা করতে চাই, যেটার মাধ্যমে আমার ব্যক্তিত্বকে ফুটিয়ে তুলতে পারব।

আমি রায়হান খানের সিনেমায় যেটা করেছি, ওখানেও হিরো-হিরোইন আছে ঠিকই; কিন্তু অন্য যে চরিত্র আছে, একটা আমি করেছি, অন্যটা মিশা সওদাগর ভাই। আমাদের এই দুটি চরিত্র বাদ দিলে ছবির গল্পটা দাঁড়াবে না। আমি এ ধরনের কিছু একটা করতে চাই।

%d bloggers like this: