বিনোদন

আমি জিতব না এটাও কিন্তু আমি জানি বললেন হিরো আলম

আমি জিতব না এটাও কিন্তু আমি জানি বললেন হিরো আলম

 সংবাদ সম্মেলন করে বগুড়া-৪ আসন থেকে নির্বাচন করছেন বলে জানালেন কন্টেন্ট ক্রিকেটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। জলঘোলা করে শেষ পর্যন্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন তিনি।

হিরো আলম বলেন, কোনো চাপের কারণে নির্বাচনের মাঠে থাকছি এমন কিছুই না। আমার কোনো উপদেষ্টা নেই, কারও কথা শুনে হিরো আলম নির্বাচন করেনি, অতীতেও হিরো আলম নির্বাচনে মাঠে একা ছিল, এখনও একা আছে।

কারও কানকথায় প্রার্থিতা প্রত্যাহার ঘোষণা করিনি। মনে হয়েছে এই নির্বাচন করে কোনো লাভ হবে না।তিনি আরও বলেন, সরকার যে ৩০০ আসনের নির্বাচন করছে তার মধ্যে দলীয় প্রার্থীও দিয়েছে, স্বতন্ত্র প্রার্থীও দিয়েছে।

তাহলে আমরা আমজনতা যারা নির্বাচন করছি তাদের কিন্তু কোনো আসনই নাই। সব কিছু মিলিয়ে মনে হয়েছে, আমি নির্বাচন করব না। এটা পাতানো নির্বাচন। এই নির্বাচন সুষ্ঠু হবে না।

হিরো আলম আরও বলেন, দেখুন নির্বাচনের মাঠ থেকে সরে গেলে কথা উঠছে, আমি নাকি লাখ লাখ টাকা নিয়ে মাঠ থেকে সরে যাচ্ছে। আমার এলাকার মানুষজন জানতে চাচ্ছে, আমি টাকা নিয়ে কেন নির্বাচন থেকে সরে যাচ্ছি।

এই কথার কারণে নির্বাচনের মাঠে থাকছি। আমি নির্বাচন করব।তিনি বলেন, আমি জিতব না এটাও কিন্তু আমি জানি। কারণ গতবারও আমি জিতেছিলাম।

জেতার পর আমাকে তারা আসন বুঝিয়ে দেয়নি। এবারও দেবে না। কারণ হিরো আলমকে তারা মেনে নিতে পারে না। সমাজের এক শ্রেণির লোক আছে, তারাই সারা জীবন রাজত্ব করবে।

%d bloggers like this: