খেলাধুলা

সৌম্যর রানে ফেরার দিনে জয় বাংলাদেশের

সৌম্যর রানে ফেরার দিনে জয় বাংলাদেশের

বৃহস্পতিবার লিনকনে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। প্রথমে ব্যাট করতে নেমে দারুন শুরু করে বাংলাদেশের টপ অর্ডার ব্যাটাররা। হাফ সেঞ্চুরি তুলে নেন তিন টপ অর্ডার ব্যাটার তানজিদ হাসান তামিম, লিটন দাস ও সৌম্য সরকার।

নিউজিল্যান্ড একাদশকে ৩৩৫ রানের টার্গেট দেয় বাংলাদেশ।শুরুতে ব্যাট করতে নেমে ৪৭ রানের উদ্বোধনী জুটি পায় বাংলাদেশ। ৩১ বলে ৩৩ রান করে প্রথম ব্যাটার হিসেবে সাজঘরে ফেরত যান এনামুল হক বিজয়।

এরপর তানজিদ হাসান তামিমের সঙ্গে ১০১ রানের জুটি গড়েন স্যেম্য সরকার।তবে আলোচনা ছিলো সৌম্য সরকারকে নিয়ে ,কোন রান না করেই কেনো জাতীয় দলে। সেই জবাব দিয়েছেন তিনি।

তরুণ ওপেনার তানজিদ তামিমের ৫৮, সৌম্য সরকারের ৫৯ রান ও লিটন দাসের ৫৫ ও রিশাদ হাসানের ৮৭ ব্যাটিংয়ে রানের সুবাদে ৩৩৪ রান সংগ্রহ করে বাংলাদেশ।

জবাব দিতে নেমে বাংলাদেশকে ভয় ধরিয়ে দেন নিউজিল্যেন্ডের দুই ব্যাটার পোপলি ও প্যাটেল। তাদের ব্যাটে চড়ে জয়ের স্বপ্ন দেখতে শুরু করে স্বাগতিকরা।

কিন্তু ৯০ বলে ৯২ রান করা পোপলিকে বোল্ড করেন আফিফ হোসেন। ৭৭ বলে ৮৯ রান করা প্যাটেলকেও ফেরান তিনি। ৩০৮ রানে অলআউট হয়েছে নিউজিল্যান্ড একাদশ। বাংলাদেশ জয় পায় ২৬ রানের।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: