সারা দেশ

গোপনাঙ্গ কেটে দিলো স্ত্রী মধ্যরাতে ঘুমন্ত স্বামীর

গাজীপুর মহানগরীর কোনাবাড়ী এলাকায় এক মর্মান্তিক দুর্ঘটনা ঘটনা ঘটেছে। স্বামীর সঙ্গে স্ত্রীর বিরোধের জেরে স্বামী আবুল হোসেন (৪০) নামের এক ব্যক্তির গোপনাঙ্গ মধ্যরাতে ব্লেড দিয়ে কেটে দেওয়ার অভিযোগ উঠেছে এক পাষান্ড স্ত্রী বিরুদ্ধে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান খান।

তিনি আরও বলেন, এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী নিপা আক্তার (৩৪) নামের এক নারীকে কোনাবাড়ী থানার জরুন উত্তরপাড়া আব্দুর রশিদের বাসা থেকে গ্রেফতার করেছে পুলিশ। এ দিকে স্থানীয় বাসিন্দারা ও ভাড়াটিয়াদের সূত্রে জানা গেছে, নিপা আক্তার ভিকটিম আবুল হোসেনের প্রথম স্ত্রী। আবুল হোসেনের দ্বিতীয় স্ত্রীও রয়েছে। হয়তো দুই বউয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়েছে।

এর জেরে আবুল হোসেনের সঙ্গে এমন নৃশংসতা চালিয়েছে পাষণ্ড স্ত্রী। এ ঘটনাটি শুক্রবার ঘটলেও কয়েক দিন যাবত স্ত্রী নিপা লোক সমাজের কাছে বলে বেড়াতেন তার স্বামীর গোপনাঙ্গে পোকা কামড় দিয়েছে বলে তাকে তিনি নিজেই হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা দিচ্ছেন। পরে গতকাল সোমবার ঘটনাটি জানাজানি হলে।

পুলিশ অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে। উল্লেখ্য, ভুক্তভোগী স্বামীকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে। পরে অবস্থান অবনতি হলে গুরুত্ব আহত অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে আরও উন্নত চিকিৎসার জন্য উত্তরার শিন শিন জাপান হাসপাতালে চিকিৎসা নেওয়া হচ্ছে।

%d bloggers like this: