বিনোদন

নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন হিরো আলম টাকা নিয়ে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনের প্রার্থী হিরো আলম আপিলের পর মনোনয়ন ফিরে পেয়েছেন। মনোনয়ন ফিরে পাওয়ার দুই দিন যেতে না যেতেই নির্বাচন করবেন না বলে জানিয়েছেন তিনি। বুধবার (১৩ ডিসেম্বর) রাতে তার ফেসবুক পেজে নির্বাচন করবেন না বলে জানিয়ে একটি স্ট্যাটাস দেন।

যেখানে তিনি লেখেন, নির্বাচনের মাঠ থেকে সরে যাচ্ছেন হিরো আলম। ১৭ ডিসেম্বর প্রার্থিতা উইড্রো করব।এদিকে গুঞ্জন উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কাছ থেকে টাকা নিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। বিষয়টি নিয়ে গণমাধ্যমকে হিরো আলম বলেন, আমি যেখানে প্রার্থী হয়েছি সেখানে আমার সঙ্গে কেউ প্রতিদ্বন্দ্বিতা করার মতো প্রার্থী নেই।

তাহলে তারা আমাকে কেন টাকা দিতে যাবে। তারা তো আমাকে ভয় পায়। সুষ্ঠু নির্বাচন হলে তারা এমনিতেই হেরে যাবে। তাহলে টাকা নিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর প্রশ্নই আসে না।মনোনয়নপত্র প্রত্যাহারের কারণ জানতে চাইলে হিরো আলম বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ।

প্রসঙ্গত, এর আগে রাজনৈতিক দলের মনোনীত হয়েও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা এবং যথাযথভাবে পূরণ না করায় কনটেন্ট ক্রিয়েটর ও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের প্রার্থিতা বাতিল করা হয়।

%d bloggers like this: