রাজনীতি

২ প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি নির্বাচন কমিশনের সামনে

রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন (ইসি) ভবনের সামনে কথা কাটাকাটির জেরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে নৌকার প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।

সূত্র জানায়, ১ শতাংশ ভোটারের তথ্য নিয়ে গড়মিল থাকায় কুমিল্লা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাইম হাসানের প্রার্থিতা বাতিল করেছিল রিটানিং কর্মকর্তা। প্রার্থিতা ফিরে পাওয়ার শুনানিতে অংশ নিতে তিনি নির্বাচন কমিশনে আসেন। নির্বাচন কমিশনের ফটক দিয়ে বেরিয়ে আসার সময় আওয়ামী লীগ প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সবুরের সমর্থকদের সঙ্গে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে হাতাহাতির সৃষ্টি হয়। এ সময় পুলিশ দুজনকে আটক করে।ব্যারিস্টার নাঈম এ বিষয়ে বলেন, ‘আমাকে ও আমার সমর্থকদের কটূক্তিমুলক কথা বলায় আমার সমর্থকরা উত্তেজিত হয়। তারা আমার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে। এসময় উপস্থিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাৎক্ষণিক প্লাবন ও সানজিদ নামে দুইজনকে নিজেদের হেফাজতে নেন।

তারা দুইজনই কুমিল্লা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী নাঈম হাসানের সমর্থক।এ বিষয়ে শের-ই-বাংলা নগর থানার উপ-পরিদর্শক নিয়ামুল ইসলাম বলেন, ‘একটু উত্তেজনা তৈরি হয়েছিল। পরে পুলিশ এসে বিষয়টি নিয়ন্ত্রণে নিয়ে এনেছে। বর্তমানে সেখানকার পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রয়েছে। আমরা কাউকে আটক করিনি। বরং জিজ্ঞাসাবাদ করার জন্য হেফাজতে রাখা হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: