রাজনীতি

পাতানো নির্বাচন হতে দেবে না বিএনপি

হামলা করে, মিথ্যা মামলা দিয়ে, গায়েবি সাজা দিয়ে সরকারের পতন ঠেকানো যাবে না বলে মন্তব্য করেছেন সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।বাংলাদেশের জনগণ ভাগাভাগি ও পাতানোর নির্বাচন হতে দেবে না বলেও তিনি মন্তব্য করেন।

তিনি বলেন, গায়েবি মামলা দিচ্ছে পুলিশ, সাক্ষীও দিচ্ছে পুলিশ আর প্রহসনের বিচারের নামে তড়িঘড়ি করে রায় দিচ্ছেন দলীয় চেতনায় সাজানো কিছু বিচারক। সরকার নির্দেশিত রায় পাঠ করছেন তারা। এ ধরনের প্রহসনের রায় দেশবাসী প্রত্যাখ্যান করেছে।

বিএনপি ঘোষিত ১১ দফা অবরোধের প্রথম দিনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিল ও পিকেটিং করেছে নেতাকর্মীরা। এসময় তিনি এসব কথা বলেন।মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৭টার দিকে বাংলামোটর থেকে মিছিল শুরু করে কারওয়ান বাজার সোনারগাঁও মোড়ে এসে মিছিলটি শেষ হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ড. খোন্দকার আকবর হোসেন (বাবলু), কেন্দ্রীয় ড্যাব নেতা ডা. শরীফুল ইসলাম, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি তারেকুজ্জামান তারেক, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক মাসুদ খান পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: