খেলাধুলা

আজ কে জিতবে বাংলাদেশ নাকি শ্রীলংকা

বৃহস্পতিবার শ্রীলংকার পাল্লেকেল্লে স্টেডিয়ামে বিকেল সাড়ে তিনটায় মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলংকা ক্রিকেট দল। স্বাগতিক হিসেবে এই ম্যাচে বাড়তি সুবিধা পাবে শ্রীলংকা। কারণ তারা নিজেদের চেনা পরিবেশ এবং চেনা মাঠে খেলবে। দর্শক সমর্থন তাদের পক্ষেই বেশি থাকবে।

এই ম্যাচের আগে উভয় দল ৫১টি ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়। তার মধ্যে ৪০টিতে জয় পায় শ্রীলংকা। আর ৯টিতে জয় পায় বাংলাদেশ। অতীতের পরিসংখ্যানে একধাপ এগিয়ে শ্রীলংকা। কিন্তু সাম্প্রতিক সময়ে ওয়ানডে ক্রিকেটে দুর্দান্ত খেলছে বাংলাদেশ। সেই হিসেবে দুই দলের মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াই হবে। তবে আপনার মতে আজ কে জিতবে?

শ্রীলংকার সম্ভাব্য একাদশ: দিমুথ করুনারত্নে, পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), দুশান হেমন্ত/ দুনিথ ওয়েলগে থেকশানা, বিনুরা ফার্নান্দো ও কাসুন রাজিথা

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: মোহাম্মদ নাইম, তানজিদ হাসান/ এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরিফুল ইসলাম।

%d bloggers like this: