খেলাধুলা

হার্দিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর যে সিদ্ধান্ত নিলেন নাতাশা

ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সঙ্গে সার্বিয়ান মডেল নাতাশা স্তানকোভিচের বিবাহবিচ্ছেদ হয়েছে। সম্প্রতি বিচ্ছেদের পর দেশছাড়ার পর থেকেই নানা ধরনের ইঙ্গিত পূর্ণ পোস্ট দিয়েছেন নাতাশা। এবার নিজেকে সঁপে দিলেন কার কাছে, সে কথা জানালেন সাবেক হার্দিকপত্নী। আনন্দবাজার প্রতিবেদনে বলা হয়েছে, ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও নাতাশা চলতি বছরের জুলাই মাসে নিজেদের বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন।

এর পর ভারত ছেড়ে নিজে দেশ সার্বিয়ায় চলে যান নাতাশা। যদিও হার্দিকের সঙ্গে সামাজিকমাধ্যমজুড়ে রয়েছেন তিনি। পরস্পরকে ইনস্টাগ্রামে অনুসরণও করছেন। নাতাশা দেশছাড়ার পর থেকেই নানা ধরনের ইঙ্গিত পূর্ণ পোস্ট করেছেন। আপাতত ছেলে অগ্যস্তই যে তার জীবনের শেষ কথা তা-ও বুঝিয়ে দিয়েছেন তিনি। নিজের দেশ সার্বিয়া ফিরে গিয়ে কেমন রয়েছেন, সেই চিত্র তুলে ধরেন মাঝে মধ্যেই।

পাশাপাশি নিজেকে সঁপে দিয়েছেন ঈশ্বরের হাতে সে কথাও জানান নাতাশা।তিনি লেখেন— যখন তুমি ঈশ্বরের কাছে নিজেকে সমর্পণ কর, তখন নতুন একটা নাম পাবে। তুমি সেই মানুষটা থাকবে না, যা তুমি হতে চেয়েছ। বরং ঈশ্বর তোমাকে যেটা বানাতে চেয়েছে সেটাই তুমি। এদিকে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই সামাজিকমাধ্যমে নেটিজেনদের একটি অংশের রোষানলে পড়েন মডেল নাতাশা।

পাশাপাশি তিক্ত সম্পর্ক প্রসঙ্গে নানা পোস্টে লাইকও দেন তিনি।দিন কয়েক আগেই ‘প্রতারণা যেন মানসিক অত্যাচারের সমান’ এমনই এক পোস্টে লাইক দেন নাতাশা। নেটিজেনদের একটি অংশের অনুমান— হার্দিকের দিকে আঙুল তুলতে চাইছেন তিনি। যদিও এই গুঞ্জনের নিরসন করেননি নাতাশা। এদিকে অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গেছে হার্দিকের। সম্প্রতি একে অপরকে ইনস্টাগ্রামে অনুসরণ করা শুরুও করেছেন তারা।