বিনোদন

আমি সংসার করি এক পাগলের সঙ্গে বললেন তিশা

আমি একটা পাগল মানুষের সংসার করি, পাগল ডিরেক্টরের কাজ করেছি। সেটার শাস্তি ভোগ করছি।’ বৃহস্পতিবার রাতে নিজের ভেরিভায়েড ফেসবুক পেজে পোস্ট করার এক ভিডিওতে এসব বলছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

তিনি আরো বলেন, আমাদের সিনেমার শুটিং হয়ে গেছে, ডাবিং হয়ে গেছে। রিলিজও পেয়ে গেছে, বুসানেও চলে গেছে। এখন হঠাৎ করে মোস্তফা সরয়ার ফারুকী স্বপ্নে একটা সিন আসছে। সেই সিনটা করতেছি।

২৮তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমার প্রিমিয়ার হয়েছে ৯ অক্টোবর।

সেই সিনেমায় নতুন আরেকটি দৃশ্যের শুটিং করেছেন নির্মাতা, শুটিংয়ের ফাঁকে ধারণ করা ভিডিওটি পোস্ট করেছেন তিশা।

শাকিব তো আছেই, নতুন পার্টনার লাগবে কেন: অপু বিশ্বাস
শাকিব তো আছেই, নতুন পার্টনার লাগবে কেন: অপু বিশ্বাস
বিস্তারিত পড়ুন
এর আগে মোস্তফা সরয়ার ফারুকীও এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘অকস্মাৎ স্বপ্নে হানা দিল একটা দৃশ্য। তিশাকে বললাম। ওপরে ওপরে কপট রাগ করেও সবুজ সংকেত দিল। আর আজকে আমরা শুট করলাম দৃশ্যটা।

ছবির একদম শেষ দৃশ্য হবে এটা। যেই দৃশ্যটা শুধু ওটিটি ভার্সনেই দেখা যাবে। আমি তো এমন জীবনই প্রার্থনা করছিলাম, যেখানে সিনেমা আর জীবন মিলেমিশে হবে একাকার। এমনই তো জীবন। ’

চরকির মিনিস্ট্রি অব লাভ প্রজেক্টের সিনেমাটি শিগগিরই মুক্তি পাবে চরকিতে। মোস্তফা সরয়ার ফারুকী ও তিশার প্রেমের গল্পে আবর্তিত হয়েছে সিনেমাটি। পরিচালনার সঙ্গে প্রথমবারের মতো অভিনয়ে পাওয়া যাবে ফারুকীকে। ফারুকীর সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন তিশা, থাকছেন অভিনয়েও।

মুম্বাইয়ে সিনেমার আরেকটি শো রয়েছে; এতে অংশ নিতে আজ সকালে মেয়ে ইলহামকে নিয়ে ঢাকা ছেড়েছেন তিশা-ফারুকী।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: