বিনোদন

বিগো লাইভে কী করছেন মৌসুমী অবাক ভক্তরা

বর্তমান সময়ে স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে বিভিন্ন ভিডিও চ্যাটিং অ্যাপ। এসব প্ল্যাটফর্ম থেকে অনেকে আয়ও করছেন মাসে লাখ লাখ টাকা। এর মধ্যে একটি বিগো লাইভ। এর মাধ্যমে পৃথিবীর বিভিন্ন প্রান্তের ব্যাবহারকারীর সঙ্গে সরাসরি ভিডিও চ্যাট করা যায়।

মূলত এই অ্যাপটি লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করলেও ধীরে ধীরে এখানে নানান ধরনের অবৈধ কাজ শুরু হয়। বিশেষ করে, অনলাইন জুয়ার অনেক বড় আসরে পরিণত হয় এই অ্যাপটি। এ ছাড়াও লাইভ ভিডিওর মাধ্যমে ছড়ানো হয় অশ্লীলতা। খোলামেলা শরীরে নানান অঙ্গভঙ্গি এবং অশ্লীল কথাবার্তার ভিডিও দেখিয়ে আয় করছেন ব্যবহারকারীরা।

সম্প্রতি দেশের পরিচিত অভিনেত্রী হুমায়রা হিমুর আত্মহত্যার ঘটনায় নতুন করে সামনে আসে বিগো লাইভ প্ল্যাটফর্ম। জানা যায়, হাতে তেমন কাজ না থাকায় বিগো লাইভে ব্যস্ত হয়ে পড়েন তিনি। সেখা তিনি ভারত-পাকিস্তানসহ বিভিন্ন দেশের ছেলেদের সঙ্গে অশ্লীল কাজ করতেন। সেগুলোর কয়েকটি ভিডিও পরে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

এদিকে শুধু হিমু নন, দেশের অনেক জনপ্রিয় অভিনেত্রী বিগো লাইভের সঙ্গে যুক্ত আছেন। তাদের মধ্যে আছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। তার কয়েকটি বিগো লাইভের ভিডিও ছড়িয়ে পড়েছেন সামাজিক মাধ্যমসহ ইউটিউবে। জানা যায়, লাইভ করে মোটা অঙ্কের টাকা আয় করেন তিনি।যদিও সেসব ভিডিওতে অশ্লীলভাবে উপস্থিত হননি মৌসুমী। তবে অনেক ব্যবহারকারীর সঙ্গে হাসিমুখে কথা বলছেন তিনি।

মৌসুমীকে বিগো লাইভে দেখে অবাক হয়েছেন তার অনুরাগীরা। তারা জানতে চান, তিনি কি আর্থিক সমস্যায় পড়েছেন হুমায়রা হিমুর মতো? এই প্রশ্ন মৌসুমী না শুনলেও জানা গেছে, তার হাতে এখন আর তেমন কাজ নেই। অলস সময় কাটছে। সেকারণে এ ধরনের অশ্লীল অ্যাপে লাইভ চ্যাট করছেন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: