বিনোদন

পূজায় বর্ণিল তারকাদের ফেসবুক

অষ্টমী, নবমী ও দশমীতে পূজার রঙে বর্ণিল হয়ে উঠেছিল তারকাদের সামাজিক যোগাযোগমাধ্যম। নিজ নিজ পোস্টে নানাভাবে ভক্তদের সঙ্গে উৎসবের আনন্দ ভাগ করেছেন পর্দার শিল্পীরা। সঙ্গে জুড়ে দিয়েছেন বাহারি সব স্থিরচিত্র। যেমন গালে রং মাখা ছবি পোস্ট করে চিত্রনায়িকা পূজা চেরি লিখেছেন, ‘দশমী মানেই আবার আরেক বছরের অপেক্ষা শুরু। এই দিনটি মাকে বিদায় জানানোর দিন। শুভ বিজয়ার অসংখ্য প্রীতি ও শুভেচ্ছা’।

স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে বিদ্যা সিনহা মিম লিখেছেন, ‘আমাদের পূজো। সবাইকে মহানবমীর শুভেচ্ছা।দিদিমার শাড়ি পরে অভিনেত্রী সুষমা সরকার কয়েকটি স্থিরচিত্র পোস্ট করে লিখেছেন, ‘আমার দিদিমার শাড়িতে আমি। দিদিমা বেঁচে নেই। কিন্তু তার শাড়িটি রয়ে গেছে। মানুষ চলে যায়, কিন্তু থেকে যায় তার কত কত স্মৃতি।

দিদিমাকে আমরা দিদি বলে ডাকতাম, সম্বোধন করতাম তুই বলে। দিদি আমাকে একটু বেশি ভালোবাসত। কত কিছু যে লুকিয়ে রাখত আমাকে দেওয়ার জন্য, গাছের আম, বড়ই, নাড়ু কখনো কখনো তার ছেলেমেয়েরা তাকে যে টাকা দিত সেখান থেকে লুকিয়ে আমাকে টাকাও দিত। এমন নিঃস্বার্থ ভালোবাসা আর কোথায় পাব।

মণ্ডপে দাঁড়িয়ে ছবি তুলে পোস্ট করেছেন ঢালিউড নায়িকা অপু বিশ্বাস। সঙ্গে জুড়ে দিয়েছেন ছোট একটি কবিতা। লিখেছেন, ‘মাঝে এবার যাওয়ার সাজে, বিসর্জনের বাজনা বাজে, বল তবে মুখের রবে, আসছে বছর আবার হবে’।অভিনেত্রী হুমায়রা সুবাহ লিখেছেন, ‘প্রতিটা নারীর ভিতরেই দুর্গা আছে। হিন্দু ধর্মের সবাইকে শারদীয় দুর্গাপূজার অনেক অনেক শুভেচ্ছা’।

%d bloggers like this: