বিনোদন

এবার ঈদ আড্ডায় একঝাঁক তারকা

শোবিজের তিন অঙ্গন- সিনেমা, গান আর নাটকের শিল্পীদের নিয়ে ঈদ বিশেষ আড্ডার আয়োজন করেছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। এই আড্ডায় অংশ নেবেন শোবিজের একঝাঁক তারকাশিল্পী। ঈদের দিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে আড্ডায় থাকবেন সিনেমার অভিনেতী সুজাতা ও রোজিনা, চিত্রনায়ক ওমর সানী ও খল অভিনেতা ডিপজল।

আড্ডায় তারা বলছেন সিনেমার নানা প্রসঙ্গ ও ঈদের মজার সব স্মৃতি।ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে হাসান রিয়াদের প্রযোজনায় ও রমিজ রাজুর উপস্থাপনায় আড্ডা দেবেন দুই নাট্য দম্পতি রহমত আলী-ওয়াহিদা মল্লিক জলি এবং দীপা খন্দকার-শাহেদ আলী। টেলিভিশন নাটকের একাল-সেকাল, পরিবর্তিত গল্প, চরিত্র ইত্যাদি বিষয়ের পাশাপাশি ঈদের স্মৃতিচারণও করবেন তারা।

ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচারিত হবে সংগীতাঙ্গনের তারকাদের নিয়ে আড্ডা। জান্নাতুল ফেরদৌসের প্রযোজনায় ও প্রাপন্তি চক্রবর্তীর উপস্থাপনায় এতে আড্ডা দেবেন কণ্ঠশিল্পী রবি চৌধুরী, আঁখি আলমগীর, অণিমা রায় ও সানিয়া সুলতানা লিজা।

ঈদ নিয়ে স্মৃতিচারণ, ঈদকে ঘিরে সংগীতাঙ্গনের আয়োজনগুলোতে সময়ের সঙ্গে যে পরিবর্তন ও সংগীতচর্চার পথে হাঁটতে গিয়ে শিল্পীদের নানারকম অভিজ্ঞতা ও শিল্পীদের সম্পর্কে জানা-অজানা অনেক বিষয় উঠে আসবে আড্ডায়।

%d bloggers like this: