রাজনীতি

সরকারই দায়ী থাকবে খালেদা জিয়ার কিছু হলে বললেন অ্যাডভোকেট সালাম

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের ব্যবস্থা করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। অন্যথায় সুচিকিৎসার অভাবে তার কোনো দুর্ঘটনা ঘটলে সমস্ত দায়ভার সরকারকেই নিতে হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

সোমবার (৯ অক্টোবর) সকালে মুন্সীগঞ্জের মুক্তারপুরে পান্না সিনেমা হলের মাঠে জেলা বিএনপি আয়োজিত এক বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন অ্যাডভোকেট সালাম। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়।

আব্দুস সালাম আজাদ বলেন, বেগম খালেদা জিয়া বর্তমানে গুরুতর অসুস্থ। মেডিকেল বোর্ড, পরিবার ও দলের পক্ষ থেকে একাধিকবার তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের অনুরোধ জানানো হয়েছে। কিন্তু সরকার তাতে কর্ণপাত করছে না। পূর্বপরিকল্পনা অনুযায়ী খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত করে তাকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে বর্তমান অবৈধ এই সরকার।

তিনি বলেন, বর্তমান সরকার শুধুমাত্র বেগম খালেদা জিয়াকে হত্যা করার ষড়যন্ত্রে লিপ্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দিচ্ছে না। আমরা সরকারকে বলতে চাই, অবিলম্বে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের ব্যবস্থা করুন, অন্যথায় যে কোনো দুর্ঘটনা ঘটলে তার সমস্ত দায়ভার আপনাদেরকেই নিতে হবে।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব ও দলের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা বিএনপির সভাপতি মহিউদ্দিন আহমেদের পরিচালনায় বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও লৌহজং উপজেলা বিএনপির আহবায়ক শাহ্ জাহান খান, টংগিবাড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর হোসেন দোলন প্রমুখ নেতৃবৃন্দ।প্রসঙ্গত, গত ৯ আগস্ট থেকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: