বিনোদন

মহিলা নাপিত মধুরিমা

পরিবার তাকে বিদেশে হসপিটালিটি ম্যানেজমেন্ট পড়তে পাঠিয়েছিল। কিন্তু নিশিগন্ধা শিখে ফেলে কেশসজ্জার পাঠ! দেশে ফিরে সে একটি সালোঁ চালু করে। তবে সেখানেও রয়েছে শর্ত। নিশিগন্ধা শুধুই পুরুষদের চুল কাটবে! অগত্যা সমাজের বাঁকা নজরের শিকার হয় সে। এই প্রেক্ষাপটেই তার নতুন ওয়েব সিরিজ নিয়ে আসছেন পরিচালক সাগ্নিক চট্টোপাধ্যায়। সিরিজ়ের নাম ‘লেডি কুইন জেন্টস পার্লার’।

সিরিজ়ে নিশিগন্ধার চরিত্রে অভিনয় করেছেন মধুরিমা বসাক। এর আগে দর্শক মধুরিমাকে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘এক্স ইকুয়ালস টু প্রেম’ ছবিতে দেখেছেন। সম্প্রতি ‘জেন্টেলমেন’ নামের একটি ওয়েব সিরিজ়েও মীর, রুদ্রনীল ঘোষ এবং জয় সেনগুপ্তর সঙ্গে অভিনয় করেছিলেন মধুরিমা।এই নতুন ওয়েব সিরিজ়ও দর্শকদের পছন্দ হবে বলে আশাবাদী তিনি।

শুক্রবার এই সিরিজ়ের ফার্স্টলুক পোস্টার প্রকাশ্যে এসেছে।সেখানে দেখা যাচ্ছে, সালোঁয় আয়নার সামনে মোমবাতির আলোয় দাঁড়িয়ে রয়েছেন মধুরিমা। সঙ্গে পোস্টারে লেখা, মহিলাদের দ্বারা পুরুষদের জন্য। সিরিজের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, মানসী সিংহ, রাহুল ভট্টাচার্য, জয়দেব রায় প্রমুখ।

নির্মাতাদের মতে, সমাজে কেউ চুল কাটার পেশার সঙ্গে যুক্ত থাকলেই তার নামের সঙ্গে ‘নাপিত’ শব্দটি জুড়ে যায়। কিন্তু আধুনিক সমাজে মহিলাদের এগিয়ে যাওয়ার বার্তা দেবে এই গল্প। মধুরিমার পাশাপাশি গল্পে একজন সফল হেয়ার স্টাইলিস্টের ভূমিকায় অভিনয় করেছেন খরাজ। পরিবারের চাপে তার সালোঁটি বন্ধ হয়ে গেলে দুই চরিত্রের দেখা হয়। নিশিগন্ধা কীভাবে সব সমস্যার সমাধান করে, তারই উত্তর দেবে এই সিরিজ। আগামী মাসে আড্ডা টাইমস্এ মুক্তি পাবে এই সিরিজ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: