সারা দেশ

ত্বকী হত্যায় আজমেরী ওসমানের গাড়িচালক ৫দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার ঘটনায় আজমেরী ওসমানের গাড়িচালক জামশেদ শেখকে (৩৬) গ্রেফতারের পর ৫ দিনের রিমান্ডে নিয়েছে র‍্যাব। আজমেরী ওসমান প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের ছেলে ও সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের ভাতিজা।

 

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে ঢাকা থেকে জামশেদকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে র‍্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, আজ ভোর ৪টা ৪৫ মিনিটে ঢাকার মিরপুর এলাকা থেকে জামশেদকে গ্রেফতার করা হয়।

 

ত্বকী হত্যার সঙ্গে তার সরাসরি যোগ রয়েছে। এর আগে, রোববার ও সোমবার ত্বকী হত্যার ঘটনায় সাফায়েত হোসেন শিপন, মামুন মিয়া ও কাজল হাওলাদার নামে তিন জনকে গ্রেফতার করে র‍্যাব। তারা ওসমান পরিবারের ঘনিষ্ঠ সহযোগী।

 

আজমেরী ওসমানের পাশাপাশি র‍্যাবের তদন্ত তালিকায় তাদের নাম ছিল। বর্তমানে র‍্যাব হেফাজতে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।উল্লেখ্য, ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে বঙ্গবন্ধু সড়ক থেকে ত্বকীকে অপহরণ করে নির্যাতন করে হত্যা করা হয়।

 

একদিন পর ৮ মার্চ শীতলক্ষ্যায় মেলে ত্বকীর লাশ। ত্বকী হত্যার সঙ্গে ওসমান পরিবারের সদস্যরা জড়িত আছেন বলে শুরু থেকে অভিযোগ করে আসছে তার পরিবার।

আরও খবর

Sponsered content