সারা দেশ

কলেজছাত্রীর অন্তরঙ্গ ভিডিও ফেসবুকে গ্রেফতার ৩

নেত্রকোনার মোহনগঞ্জে কলেজছাত্রীর সঙ্গে অন্তরঙ্গ যুবকের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী ওই কলেজছাত্রী বাদী হয়ে ওই তিনজনের বিরুদ্ধে মামলা করেন। পরে সেই মামলায় গ্রেফতারর দেখিয়ে বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে রোববার সন্ধ্যায় তাদের আটক করা হয়।আটকরা হলেন, আটপাড়া উপজেলার দেবীদ্বার গ্রামের জহিরুল ইসলামের ছেলে রোদ্র তালুকদার (১৯), মোহনগঞ্জের বড়কাশিয়া গ্রামের মৃত কাঞ্চন তালুকদারের ছেলে সাজিত মিয়া (২০) ও একই উপজেলার পানুর গ্রামের হাজী রহমানের ছেলে ছাব্বির মিয়া (১৯)। ওই তিনজন একে অপরের বন্ধু।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ৩ জানুয়ারি মোহনগঞ্জ শিশুপার্কের বাথরুমে ওই তরুণীর সঙ্গে একান্তে মিলিত হন রোদ্র তালুকদার। বাইরে পাহারার দায়িত্বে থাকেন ছাব্বির ও সাজিত। তবে বাথরুমে আগে থেকে ক্যামেরা লাগিয়ে কৌশলে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে দুজন। পরে সেই ভিডিও রোদ্র ও ওই তরুণীর ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠিয়ে টাকা দাবি করে ছাব্বির-সাজিত।

কাঙ্ক্ষিত টাকা না পেয়ে পরিচিত অনেকের কাছে সেই ভিডিও পাঠাতে থাকেন তারা। ঘটনাটি জানাজানি হয়ে যায়।পরে সোমবার ওই তরুণী বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে মামলা করেন। এ মামালায় তাদের গ্রেফতার দেখিয়ে সোমবার বিকেলে কারাগারে পাঠানো হয়।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, ভুক্তভোগী তরুণীর করা মামলায় ওই তিনজনকে গ্রেফতার দেখানো হয়। পরে বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: