খেলাধুলা

দোয়া চেয়ে দেশ ছাড়লেন তাসকিন

কাঁধের চোটের কারণে টেস্ট ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন তাসকিন আহমেদ। যে কারণে চলতি বছর টাইগারদের হয়ে এখনো পর্যন্ত সাদা পোশাকের কোনো ম্যাচে খেলেননি এই স্পিড স্টার। তবে বিরতি কাটিয়ে আবারো পাকিস্তানের বিপক্ষে সিরিজ দিয়ে টেস্ট ক্রিকেটে ফিরছেন তাসকিন। সিরিজটি সামনে রেখে সপ্তাহখানেক ধরেই ব্যক্তিগত অনুশীলনও অব্যাহত রেখেছেন তিনি।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে আজ সোমবার (১২ই আগস্ট) দেশ ছাড়ছে বাংলাদেশ দল। বিমানবন্দরে দলের সঙ্গে ছিলেন তাসকিনও। যদিও একটি মাত্র টেস্ট খেলবেন তিনি। ওভারলোডের কথা চিন্তা করেই এমন সিদ্ধান্ত বিসিবির। দেশ ছাড়ার আগে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এই পেসার গণমাধ্যমকে জানিয়েছেন নিজের টেস্ট ক্রিকেটে ফেরা নিয়ে।

তাসকিন বলছিলেন, ‘অবশ্যই আমি এক্সাইটেড অনেকদিন পর টেস্ট ক্রিকেটে ফিরতে পেরে। সবাই দোয়া করেন আল্লাহ যেন আমাদের সুস্থ রাখে। কারণ আপনারা যারা ক্রিকেট অনুসরণ করেন কম বেশি জানেন যে আমার কাঁধের সমস্যা রয়েছে। এর জন্য টেস্ট ক্রিকেট থেকে দূরে ছিলাম, যাতে করে আমার শোল্ডার ভালো থাকে।

নিজেদের লক্ষ্যের কথা জানিয়ে তাসকিন বলেন, ‘দেশকে যেন বড় (টেস্ট) সংস্করণে ম্যাচ জেতাতে পারি এটাই। আল্লাহ ভরসা ইনশাআল্লাহ আপনারাও দোয়া করেন। সবকিছু পরিবর্তন হয়েছে আমাদের পারফরম্যান্সও যেন ভালো হয় এবং সবাইকে যেন একটু খুশি করতে পারি, ইনশাআল্লাহ দোয়া করবেন।

আরও খবর

Sponsered content