সারা দেশ

আবারও পরকীয়ায় স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

সিরাজগঞ্জে পরকীয়ায় স্বামী হত্যা মামলার অভিযোগ প্রমাণিত হওয়ায় ময়না খাতুনকে (৩০) যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। সেইসাথে তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।দন্ডাদেশপ্রাপ্ত ময়না উল্লাপাড়া উপজেলার চড়ুইমুরী গ্রামের মোজদার আলীর মেয়ে।

রোববার বিকেলে অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা এ কারাদন্ডাদেশ দেন।ওই আদালতের অতিরিক্ত পিপি জেবু ন্নেছা (জেবা রহমান) এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০১২ সালের জুলাই মাসে শাহজাদপুর উপজেলার চক হরিপুর গ্রামের জহর আলী সরকারের ছেলে বাবু সরকারের সঙ্গে ময়না খাতুনের বিয়ে হয়।

এ বিয়ের আগে থেকেই একই এলাকার ভদ্রকোল চরপাড়া গ্রামের আহম্মদ আলীর সঙ্গে গভীর প্রেমের সম্পর্ক ছিল ময়নার। এ কারণে তিনি শ্বশুরবাড়ি না থেকে বাবার বাড়িতে থাকতে পছন্দ করতো। ওই বছরের সেপ্টেম্বর মাসের প্রথম দিকে ময়না স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে এবং ২১ সেপ্টেম্বর বাবু সরকার শ্বশুরবাড়িতে স্ত্রীকে নিতে আসে।

ওইদিন দুপুরে তােেক শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা বলে প্রচারণা চালায় স্ত্রী।এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দয়ের করেন। এ মামলার তদন্ত শেষে পুলিশ ময়নাসহ পরকীয়া প্রেমিক আহম্মদ আলীকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে। দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্য গ্রহণ শেষে বিজ্ঞ বিচারক উল্লেখিত রায় দেন এবং পরকীয়া প্রেমিককে বেকসুর খালাস দেন।

%d bloggers like this: