বিনোদন

আমার এখন গন্ডারের চামড়া গালি দিলেও কিচ্ছু যায় আসে না বললেন জায়েদ

ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান কাজ নয় বরং বিতর্কিত নানা কর্মকাণ্ড আর মন্তব্যের কারণেই পরিচিতি পেয়েছেন বেশি। তবে যতই আলোচনা-সমালোচনা হোক জায়েদ খান দমে যাওয়ার পাত্র নন। আর সেই কথাটিই সাফ জানিয়ে দিয়েছেন তিনি। এক ভিডিও সাক্ষাৎকারে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল নিয়ে জায়েদ খান বলেন, ‘আমাকে যত সমালোচনা করেন, যত গালি দেন, আমার কিচ্ছু যায় আসে না।

যদিও এ ব্যাপারটাতে আগে কষ্ট পেতাম। তবে এখন গন্ডারের চামড়া হয়ে গেছে। গরুর নাম জায়েদ খান রেখেছে। এটার জন্য কি আমি এখন কান্নাকাটি করব? জায়েদ খান বিয়ে কবে করছেন? ঈদ অনুষ্ঠানে উপস্থাপিকার প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, ‘শুধু সৃষ্টিকর্তা জানেন। আপাতত কোনো পরিকল্পনা নেই। এখনো আমি সিঙ্গেল। আমার কোনো বাজে অভ্যাস নেই।

কিন্তু আমার সব টাকা যায় পোশাকের পেছনে। মুম্বাইয়ের সবাই আমাকে চেনে। দেখলেই সব পোশাক নামিয়ে দেয়। তারা জানে সেখান থেকে আমি দুই-তিনটা নেব।ঈদ কেমন কাটল জানতে চাইলে অভিনেতার ভাষ্য, ‘এবারের ঈদ জার্নিটা খুব কষ্টের। কয়েক মাস ধরেই আমি দেশের বাইরে বাইরে।

অস্ট্রেলিয়া থেকে ফিরে লন্ডনে গিয়েছি। তারপর সিঙ্গাপুর, এরপর মুম্বাইতে। ঈদের আগের দিনে ফিরেছি মুম্বাই থেকে। আগে থেকেই গরু কিনে রেখেছে পরিবার। আমি গাড়িতে বসেই একটি ছাগল কিনেছি। হাটে নামিনি কারণ মানুষের ভিড় হয়ে যায়।

ঈদ সালামি নিয়ে অভিনেতা বলেন, ‘ডিপজল ভাইয়ের কাছ থেকেই তো মোটা অঙ্কের সালামি পেলাম। তিনি আমার বড় ভাই, বাবার মতো। ঈদের দিন তার বাসায় গিয়েছি। তিনি একটা বান্ডিল দিলেন।

%d bloggers like this: