বিনোদন

আবারও মা হতে চলেছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

আবারও মা হতে চলেছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন মা হতে চলেছেন, খবরটি নিজেই নিশ্চিত করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।  নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টের এক পোস্টে ক্যাপশনে লিখেছেন, ‘বিসমিল্লাহ। হ্যাপি মাদারস ডে টু মি’।

ফারিয়া শাহরিন গণমাধ্যমকে বললেন, ‘মা হওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করে বোঝানো যাবে না। স্বপ্ন সত্যি হলো। আল্লাহর উপহার এটা। তিনি নিজ হাতে এই উপহার পাঠাচ্ছেন। সবার কাছে দোয়া চাই।

তিনি আরো বলেন, ‘ক্যারিয়ারের সঙ্গে ব্যক্তিগত জীবন এগিয়ে নিতে হবে। ক্যারিয়ারের জন্য সন্তান না নিয়ে ক্যারিয়ারের পেছনে ছুটলে শেষ বয়সে হতাশাগ্রস্ত হয়ে যেতে হবে। আমি তেমন জীবন চাই না।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় ফারিয়ার। দুই বছর পর ২০২৩ সালে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এক বছর পর মা দিবসে জানালেন নতুন অতিথি আগমনের খবর।

উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। ‘কথা দিলাম’ বিজ্ঞাপনচিত্র করে আলোচিত হয়েছিলেন সেসময়। পরবর্তীতে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে সর্বমহলে পরিচিতি পান এ অভিনেত্রী।

%d bloggers like this: