বিনোদন

আবারও পরীমণি-বুবলীর সিনেমার শুটিং ভারতে

পরী-বুবলীকে এক সিনেমায় একসঙ্গে দেখবেন দর্শক। ‘খেলা হবে’ নামে সিনেমা বানাচ্ছেন ‘ন ডরাই’খ্যাত নির্মাতা তানিম রহমান অংশু। আর এতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করবেন পরীমণি ও বুবলী।

প্রায় কাছাকাছি সময়ে শোবিজে এসেছিলেন তারা। পরীর প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তি পায় ২০১৫ সালে। পরের বছর ‘বসগিরি’ দিয়ে ক্যারিয়ার শুরু করেন বুবলী।

অল্প সময়ের মধ্যে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা হয়ে ওঠেন তারা। তাদের অভিনীত সিনেমার সংখ্যাও অনেক।এ ছাড়া মুশফিক ফারহান, আজাদ আবুল কালাম, মিশা সওদাগর, শহীদুল আলম সাচ্চুরও এই সিনেমায় অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

আগামী অক্টোবরের শুরুতে ভারতে শুটিং হওয়ার কথা আছে। ‘খেলা হবে’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের পক্ষে ফারজানা মুন্নি তথ্য মন্ত্রণালয়ে ভারতে যাওয়া এবং সেখানে শুটিংয়ের অনুমতি চেয়ে আবেদন করেন। এ পরিপ্রেক্ষিতে ২৪ সেপ্টেম্বর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় তাদের অনুমতি দেয়।

মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলামের স্বাক্ষরিত চিঠিতে খেলা হবে সিনেমার পরিচালকসহ মোট ১২ জন শিল্পী ও কলাকুশলীকে এই অনুমতি দেওয়া হয়েছে। ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ২৫ দিন ভারতে শুটিংয়ের অনুমতি পেয়েছে খেলা হবে টিম।

এই সিনেমার ব্যাপারে জানতে চাইলে নির্মাতা তানিম রহমান অংশু বলেন, বিষয়টি নিয়ে প্রযোজকের পক্ষ থেকে যথাসময়ে সব জানানো হবে। আমি এখনই বিস্তারিত কিছু বলতে চাইছি না। শুধু এটুকু জানিয়ে রাখি, কাজটি আমরা করছি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: