রাজনীতি

আপনারা পাকিস্তানের কথা শুনলে গোসল করেন কয়েকবার আবার তলে তলে পিরিতি বললেন রিজভী

বাংলাদেশের সমৃদ্ধি নিয়ে পাকিস্তান প্রধানমন্ত্রীর প্রশংসার ক্রেডিট নিচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর প্রতিক্রিয়ায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ওবায়দুল কাদের সাহেবরা দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব সব কিছু বন্ধক রেখেছেন পার্শ্ববর্তী দেশের কাছে মন্তব্য করে। বিএনপির এই মুখপাত্র বলেন, আপনারা ( ওবায়দুল কাদের) পাকিস্তানের কথা শুনলে গোসল করেন কয়েকবার, আর সামান্য একটু প্রশংসা করেছে পাকিস্তান। সেটি নিয়ে জোর গলায় কথা বলছেন।

আর বলেন, ‘বিএনপির সঙ্গে নাকি পিরিত’। বিএনপি যা বলে সত্যের পক্ষে স্পষ্ট। আর ওরা ( আওয়ামী লীগ) বলে তলে তলে। ওরা তলে তলে পিরিত সবার সঙ্গে করে রাখেন। কারণ ওরা অবৈধ। ওরা সত্য বলতে পারে না। ওদের কোন আদর্শ নেই, ওদের আদর্শ হচ্ছে সন্ত্রাস, ব্যাংক লুট। যাদের আদর্শ নেই তারা যে কোন কাজ করতে পারে ।রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে রিজভী এসব কথা বলেন।

সাবেক ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতাদের আয়োজনে ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছাদরেজ জামানের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল ও সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলসহ সব রাজবন্দিদের মুক্তির দাবি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করার জন্যই খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে শেখ হাসিনা এমন মন্তব্য করে রিজভী বলেন, গণতন্ত্রের মা, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি চাই।কারাগারে থাকা প্রত্যেক নেতার মুক্তি দাবি করে রিজভী বলেন, বন্দি করে, কোনো স্বৈরাচার, ফ্যাসিস্ট টিকে থাকতে পারে নি।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, যুবদলের সহ সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ সভাপতি রফিক হাওলাদার প্রমুখ।

%d bloggers like this: