সারা দেশ

৪৪ ঘণ্টা পর নদে মিলল ২ বোনের ভাসমান মরদেহ

বরিশালের মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসলে নেমে নিখোঁজ ২ বোনের লাশ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। নিখোঁজের ৪৪ ঘণ্টা পর মঙ্গলবার সকাল ৭টা ও ১০টার দিকে আড়িয়াল খাঁ নদ থেকে তাদের ভাসমান লাশ উদ্ধার করা হয়।

গত রোববার বেলা ২টার দিকে উপজেলার চরকালেখান ইউনিয়নের গলইভাঙা গ্রামের মো. মাহমুদ হাসানের মেয়ে হাবিবা হাসান অর্পা (১৭) এবং মো. বাবুর মেয়ে সিদরাতুল মুনতাহা হাফসা (১৩) ঢালীবাড়ি লঞ্চঘাটে গোসলে গিয়ে নিখোঁজ হন। তারা দুইজন সম্পর্কে চাচাতো বোন।

তারা জন্ম থেকেই ঢাকায় থাকতেন এবং ঈদে গ্রামের বাড়িতে বেড়াতে এসে পরিবারের সদস্যদের সঙ্গে গোসলে গিয়ে নদীতে ডুবে যান।মুলাদী ফায়ার সার্ভিস স্টেশনের দল নেতা মো. নূরুল ইসলাম বলেন, ২ কিশোরী নিখোঁজের পরপরই উদ্ধার কাজ শুরু করেন।

মঙ্গলবার সকাল ৭টায় ঢালীবাড়ি লঞ্চঘাট থেকে ২০০ গজ পশ্চিমে হাবিবা হাসান অর্পার লাশ পাওয়া যায়। সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ২ কিলোমিটার পশ্চিম দিকে বানীমর্দন লঞ্চঘাট এলাকা থেকে সিদরাতুল মুনতাহা হাবিবার ভাসমান লাশ পাওয়া গেছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া জানান, নিখোঁজ ২ কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ম্যাজিস্ট্রেটের অনুমতিসাপেক্ষে লাশ দাফনের জন্য দেওয়া হয়েছে।

%d bloggers like this: