সারা দেশ

আবারও সাংবাদিকের মাথা ফাটালেন আ’লীগ নেতা

আবারও সাংবাদিকের মাথা ফাটালেন আ’লীগ নেতা

টাঙ্গাইল সখীপুরে এশিয়ান টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি সাইফুল ইসলাম শাফলুর উপর হামলা চালিয়ে মাথা ফাটিয়েছেন প্রভাবশালী আওয়ামী লীগ নেতা মনির উদ্দিন মন্টু। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য।

এ ঘটনায় ওই আহত সাংবাদিক স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। মাথায় আঘাত পাওয়ায় পর্যবেক্ষণে রেখেছেন কর্তব্যরত চিকিৎসক। অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার করবেন বলে জানা যায়।

সোমবার (১৫ এপ্রিল) সকাল এগারোটার দিকে ওই সাংবাদিককের নিজস্ব কার্যালয়ে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ওই সাংবাদিক সাইফুল ইসলাম শাফলু স্থানীয় নিউজ টাঙ্গাইলের সম্পাদক।

প্রত্যক্ষ জানা যায়, মনির উদ্দিন কমপ্লেক্সের একটি রুম ভাড়ার চুক্তিপত্র নিয়ে কথা কাটাকাটি এক পর্যায়ে সাংবাদিক শাফলুর মাথায় লোহার রড দিয়ে আঘাত করে। ঘটনাস্থলে ওই সাংবাদিক জ্ঞান হারিয়ে ফেলেন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।মনির উদ্দিন কমপ্লেক্সের এক ভাড়াটিয়া বলেন, এ ভবনের মালিক বদ মেজাজি তার আচরণ অত্যন্ত বাজে। তার বিচার হওয়া প্রয়োজন।

এই ঘটনায় অভিযুক্ত মনির উদ্দিন মন্টু ঘটনার সততা স্বীকার করে বলেন, রুমের চুক্তিপত্র নিয়ে দ্বন্দের এক মুহূর্তে মাথায় আঘাত করে ফেলেছি।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বলেন, অভিযুক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: