বিনোদন

মেয়ের বিয়ে দিয়েই হাসপাতালে শত্রুঘ্ন সিনহা নেননি শপথও

সদ্য মেয়ের বিয়ে হয়েছে। ২৩ জুন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল গাঁটছড়া বেঁধেছেন। এরমধ্যেই হাসপাতালে যেতে হল শত্রুঘ্ন সিনহাকে। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতা ও সাংসদকে।শত্রুঘ্ন সিনহা ছেলে লাভ সিনহা ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছে, ভাইরাস জ্বর ও শারীরিক দুর্বলতার কারণে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১ জুলাই সোমবারই তাকে ছেড়ে দেওয়া হতে পারে।ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যাচ্ছে, গত ২৫ জুন সোমবার নিজের বাড়ির বৈঠকখানায় ছিটকে পড়ে যান শত্রুঘ্ন সিনহা। টিভিতে খবর শোনা, বা অন্যান্য কিছু দেখা থেকে ইন্টারভিউ সাধারণত ওই সোফাতেই বসে থাকতে দেখা যায় শত্রুঘ্ন সিনহাকে। সেদিনও সেখানেই বসেছিলেন। তবে হঠাৎ সোফা থেকে উঠতে গিয়ে পড়ে যান অভিনেতা।

বুকের পাঁজরে আঘাত লাগে তাঁর। সেসময় তাঁর সদ্য বিবাহিত কন্যা সোনাক্ষীও সেখানে উপস্থিত ছিলেন। সোনাক্ষীই বাবাকে তোলেন। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।হাসপাতাল সূত্রে খবর, খুব বেশি উদ্বিগ্ন হওয়ার মতো কিছু ঘটেনি। বর্ষীয়ান অভিনেতার শরীরে কোনও সমস্যা হয়েছে কিনা! তিনি ঠিক কী কারণে পড়ে গেলেন, সেবিষয়টি খতিয়ে দেখতে, হেলথ চেকআপের জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যাচ্ছে, পড়ে যাওয়ার পর ওইদিন বাড়িতেই চিকিৎসককে ডেকে পাঠানো হয়েছিল। তবে পরের দিনই তাঁর পাঁজরে ব্যথা হওয়ার কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যাতে শরীরের অভ্যন্তরে কোনও আঘাত বা সমস্যা রয়েছে কিনা, তা পরীক্ষানিরীক্ষার মাধ্যমে জানা যায়।প্রসঙ্গত, ২৩ জুন মেয়ে সোনাক্ষীর বিয়ে হয়ছে।

এরপর ২৫ জুনই শত্রুঘ্ন সিনহার এই পড়ে যাওয়ার ঘটনা ঘটে। অন্যদিকে, সদ্যসমাপ্ত ভারতের লোকসভা নির্বাচনে বিশাল ভোটে আসানসোলে জয়ী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। সম্ভবত মেয়ের বিয়ের পর শারীরিক অসুস্থতার জন্যই সংসদে গিয়ে এখনও পর্যন্ত শপথ নিতে পারেননি শত্রুঘ্ন সিনহা।

%d bloggers like this: