খেলাধুলা

এবার আইপিএল দেখতে গিয়ে বিপাকে এক নারী

গত ২ এপ্রিল বেঙ্গালুরুতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ( আইপিএল) চলতি আসরের ১৫তম ম্যাচে মুখোমুখি হয় বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম লখনৌ সুপার জায়ান্টস।

সেই ম্যাচটি দেখার জন্য বাড়িতে জরুরি কাজ আছে বলে বসের কাছ থেকে জরুরি কাজের কথা বলে ছুটি নিয়ে স্টেডিয়ামে যান এক নারী ভক্ত।ওই নারী যখন স্টেডিয়ামে বসে খেলা দেখছিলেন তখন মাঠে একটি ক্যাচ মিস হলে হতাশা প্রকাশ করেন, আর সেই মুহূর্তে স্টেডিয়ামের ক্যামেরা তার দিকে ফোকাস করে।

তখনই অফিসে বসে কাজের ফাঁকে খেলা দেখার সময় ওই নারীর চেহারা দেখেন তার বস। তখন বস সেই নারী কর্মীকে ফোন করে বলেন, এই তোমার জরুরি কাজ।সেই অভিজ্ঞতার কথা ইনস্টাগ্রামে শেয়ার করেন ওই নারী। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

সেই ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়া দুই লাখের বেশি ভিউ পেয়েছে, প্রায় ৪,০০০ লাইক পড়েছে।সেই ভিডিওর নিচে একজন লিখেছেন, ওয়াও ম্যানেজার, আপনিও অফিসে ম্যাচ দেখছিলেন? আরেকজন লিখেছেন, ‘ওএমজি, বড় কঠিন ভাগ্য।

অন্য একজন মন্তব্য করেছেন, ‘স্টেডিয়ামে প্রত্যেক ব্যক্তি ক্যামেরার ফোকাসে আসার চেষ্টা করেছিলেন, কিন্তু তারা সুযোগ পায়নি,,,সেটি এখন আপনার কাছে এসেছে।

%d bloggers like this: