খেলাধুলা

ক্রিকেট সম্পর্কে খোঁজ রাখা হয় না বললেন মাশরাফী

ক্রিকেট সম্পর্কে খোঁজ রাখা হয় না বললেন মাশরাফী

টাইগারদের অন্যতম সফল ও জনপ্রিয় অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফী। ক্রিকেটে দেশের অনেক জয়ের এই নায়ক বাংলাদেশের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন। বর্তমানে ক্রিকেট ছেড়ে রাজনীতিতে নাম লিখিয়েছেন তিনি।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য জানালেন, এখন আর তার বাংলাদেশের খেলা দেখা হয় না।সোমবার (২০শে মে) বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের সংবাদ সম্মেলনে উপস্থিত হন টাইগারদের সাবেক এই অধিনায়ক।

সেখানে অনুষ্ঠানে বক্তব্য রাখার আগে গণমাধ্যম কর্মীদের প্রশ্নের মুখোমুখি হন নড়াইল এক্সপ্রেস। সেখানেই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনাসহ অনেক বিষয়ে কথা বলেন।

সেখানেই জানান, রাজনীতির ব্যস্ততার কারণে বাংলাদেশের ম্যাচ না দেখার কথা।সংবাদকর্মীরা মাশরাফীকে প্রশ্ন করেন তিনি কি এখন ক্রিকেট থেকে দূরে আছেন কি না? এই প্রশ্নের জবাবে মাশরাফী বলেন, ‘একটু তো বটেই।

প্রিমিয়ার লিগে খেলেছি এর বাইরে ক্রিকেট সম্পর্কে খোঁজ রাখা হয় না। কোনো খেলাও দেখা হয় না।এদিকে গত সপ্তাহে ১৯তম দল হিসেবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ।

টাইগারদের সেই দলে কে আছে সে সম্পর্কে মাশরাফী বিন মুর্তজার নাকি কোনো ধারণাই নেই। প্রশ্নের জবাবে তিনি জানান যে, তিনি জানেন না কাদের নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছে বাংলাদেশ।

দলে কারা আছে সে সম্পর্কে না জানলেও দল নিয়ে অবশ্য নিজের প্রত্যাশা ঠিকই ব্যক্ত করলেন তিনি। গণমাধ্যমকে এ বিষয়ে মাশরাফী বলেন, ‘কতদূর যাবে বলতে পারছি না। আশা করি, ভালো করবে।

আমি অবশ্যই চাই, বাংলাদেশ চ্যাম্পিয়ন হোক।তবে একসময় বাংলাদেশ দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ মাশরাফী এটিও জানালেন যে, তিনি ‘শান্তর নেতৃত্ব দেখেননি’।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: